• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কেন্দ্রের বাইরে দুই ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে আহত

নড়াইল প্রতিনিধি

  ২৮ ডিসেম্বর ২০১৭, ১৭:৫১

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের সময় পিটুনিতে পার্শ্ববর্তী দুই ইউপি চেয়ারম্যানসহ চারজন আহত হয়েছেন।

কালিয়া থানার ওসি শেখ শমসের আলী বলেন, বৃহস্পতিবার দুপুরে ভোমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

আহতরা হলেন, উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, চাচুড়ী ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান সিরাজুল ইসলাম হিরক, একই এলাকার রওশন কাজী ও সরোয়ার ভুইয়া। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমিরুল ইসলাম মনি বলেন, ‘ভোট দেখতে আমরা কয়েকজন ভোমবাগ এলাকায় যাই। এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম মোহাম্মদের সমর্থকরা আমাদের ওপর হামলা চালায়।’

হামলার ঘটনা জানেন না জানিয়ে রিটার্নিং কর্মকর্তা ও কালিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, ‘কেন্দ্রের বাইরে এমন কোনো ঘটনা ঘটেছে কি না আমাদের জানা নেই। তবে বহিরাগতরা নির্বাচনী এলাকায় প্রবেশ করে থাকলে তারা আচরণবিধি লঙ্ঘন করেছেন।’

গত ২৫ আগস্ট হামিদপুর ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যা সন্ত্রাসীদের গুলিতে নিহত হলে পদটি শূন্য হয়। পরে তফসিল ঘোষণা করে নির্বাচনে কমিশন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নাহিদ হোসেনের স্ত্রী পলি বেগম এবং স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের গোলাম মোহাম্মদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh