• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ট্রাম্পকন্যার সঙ্গে ঝগড়া! নামতে হলো প্লেন থেকে

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৩ ডিসেম্বর ২০১৬, ১৫:৪৫

আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় মেয়ে ইভানকা ট্রাম্প। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যাচ্ছিলেন হাওয়াই দ্বীপপুঞ্জে। কিন্তু বিমানে এক যাত্রীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। শেষে ওই যাত্রীকেই প্লেন থেকে নামিয়ে দেয়া হয়। বৃহস্পতিবার নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বৃহস্পতিবার ইভানকা জেটব্লু এয়ারওয়েজের একটি ফ্লাইটে যাচ্ছিলেন তিনি। আসন নেয়ার পরই একজন যাত্রীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন । এসময় ওই ব্যক্তি ইভানকাকে বলেন, ‘তোমার বাবা দেশকে ধ্বংস করছে।’ ফ্লাইট থেকে নামিয়ে দেয়া ওই যাত্রীর নাম ড্যান গোল্ডস্টেইন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইভানকাকে উদ্দেশ্য করে ড্যান বলতে থাকেন, ‘ইভানকা আমাদের ফ্লাইটে কেন? তার ব্যক্তিগত বিমানে যাতায়াত করা উচিত।’ এ নিয়ে সামান্য কথা কাটাকাটি হয়। জেটব্লু’র পক্ষ থেকে বলা হয়েছে, এ ঘটনার পর ওই যাত্রীকে নামিয়ে দেয়া হয়েছে। পরে তাকে অন্য একটি প্লেনে উঠিয়ে দেয়া হয়েছে।

তবে ড্যানের স্ত্রী ম্যাথু ল্যান্সার টুইটারে লিখেছেন ‘আমার স্বামী শান্ত কন্ঠেই তার অসন্তুষ্টির কথা বলেছেন। কিন্তু জেটব্লু কর্মীরা সেটাকে অতিরিক্ত আওয়াজ ভেবেছে এবং আমাদেরকে প্লেন থেকে নামিয়ে দিয়েছে।’

ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার সন্তান ইভানকা ট্রাম্প । ট্রাম্পের সন্তানদের মধ্যে সবচে’ আলোচিত তিনি। সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন সবার।

এসজে/এসজেড

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh