• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পর্নো দেখার সময় ধরা খেলেন মন্ত্রী!

অনলাইন ডেস্ক
  ১৩ নভেম্বর ২০১৬, ০৮:১৬

একটি অনুষ্ঠানের মঞ্চে বসে মোবাইল ফোনে পর্নো দেখার সময় ধরা পড়েছেন ভারতের কর্ণাটক রাজ্যের প্রাথমিক ও উচ্চশিক্ষা-বিষয়ক মন্ত্রী তানভির সাইত। এ ঘটনায় অনেকেই নিন্দা জানাচ্ছেন। ওই মন্ত্রীর পদত্যাগ দাবি করেছে বিজেপি।

গেলো বৃহস্পতিবার কর্ণাটকের রায়চূড়ে টিপু জয়ন্তীর অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা টেলিভিশন চ্যানেল কান্নাডা ও টিভি ৯-এ মন্ত্রীর পর্নো দেখার সংবাদ পরিবেশন করে। সেখানে দেখা যায়, মন্ত্রী মঞ্চে বসেই এক এক করে অর্ধনগ্ন নারীর ছবি দেখছেন!

তবে মন্ত্রী তানভির সাইত এ অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, মোবাইলে তিনি মায়সোরে টিপু জয়ন্তী অনুষ্ঠানের ছবি দেখার চেষ্টা করছিলেন। ঠিক এ সময় কেউ একজন তার হোয়াটসঅ্যাপ গ্রুপে বাজে ছবিগুলো পাঠিয়েছেন।

এর আগে ২০১২ সালে বিধানসভায় বসে পর্নো দেখার সময় ধরা পড়েছিলেন ওই রাজ্যেরই বিজেপির দুই মন্ত্রী লক্ষ্মণ সাভাদি ও সিসি পাতিল। আর তাদের সেই পর্নো সরবরাহ করেছিলেন আরেক মন্ত্রী কৃষ্ণ পালেমার। অভিযোগ প্রমাণিত হওয়ায় তার তিনজনই পদত্যাগ করতে বাধ্য হয়েছিলেন।

২০১৫ সালেও বিধানসভায় বসে পর্নো দেখার অভিযোগে বরখাস্ত করা হয়েছিল কংগ্রেসের সাংসদ নবকিশোর দাসকে।

এবারও পর্নো দেখার অভিযোগে অবিলম্বে তানভির সাইতকে পদত্যাগে বাধ্য করার দাবি জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি বি এস ইয়েদ্দ্যুরাপ্পা।

এস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh