• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

যুক্তরাষ্ট্রে শরণার্থী ভবনে ছুরি হামলায় আহত ৯

আন্তর্জাতিক ডেস্ক
|  ০১ জুলাই ২০১৮, ১৪:৪৬ | আপডেট : ০১ জুলাই ২০১৮, ১৪:৫৯

যুক্তরাষ্ট্রের আইডাহো অঙ্গরাজ্যের পুলিশ জানিয়েছে, শনিবার রাতে এক ব্যক্তির ছুরিকাঘাতে নয়জন আহত হয়েছেন। তারা জানাচ্ছে, বয়ছে অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে যে গণছুরি হামলার ঘটনা ঘটেছে, সেখানে শরণার্থীদের পরিবাররা বসবাস করেন। খবর খালিজ টাইমসের।

বয়ছে পুলিশ প্রধান বিল বোনস বলেন, আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কয়েকজনের আঘাত গুরুতর। যদিও এই মুহূর্তে কেউ মারা যায়নি।

এদিকে শনিবারের ওই হামলার উদ্দেশ্য সম্পর্কে নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে ৩০ বছর বয়সী এই ব্যক্তি এখন পুলিশ হেফাজতে আছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভারতে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৪
--------------------------------------------------------

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, একজন দুর্বৃত্ত এই হামলা চালিয়েছে। বিনা উসকানিতেই সে এমনটা করেছে। উইলি স্ট্রিট অ্যাপার্টমেন্টে এই হামলার পর আমাদের কমিউনিটি শোকে বিহ্বল হয়ে পড়েছে।

বোনস বলেন, আমরা রাত ৮টা ৪৬ মিনিটে ছুরি হামলার রিপোর্ট পাই এবং চারমিনিটের মধ্যেই ঘটনাস্থলে যাই। আমাদের অফিসাররা অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের গাড়ি পার্কিং ও ভবনের ভেতর ভিকটিমদের দেখতে পায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলার পর সন্দেহভাজন ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে কিছুটা দূর থেকে ৩০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

তদন্তকারীরা বলেছেন, ওই সন্দেহভাজন ব্যক্তি এই হামলা চালিয়েছেন কিনা সেটি তারা জানেন না। এদিকে ভিকটিমদের নাম ও বিস্তারিত তথ্য প্রকাশ করেনি পুলিশ।

আরও পড়ুন:

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়