• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

বিমান সেবিকাদের নগ্ন তল্লাশি, বিতর্কে স্পাইস জেট (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

  ৩১ মার্চ ২০১৮, ১৯:৪১

নগ্ন তল্লাশির মুখে পড়তে হয়েছে ভারতের স্পাইস জেটের বিমান সেবিকাদের। এ নিয়ে বিতর্কের মুখোমুখি স্পাইস জেট। শনিবার সকালে চেন্নাই বিমান বন্দরে এ নিয়ে বিমান সেবিকারা বিক্ষোভ করেন। খবর আনন্দবাজার পত্রিকার।

স্পাইস জেটের ওই বিমান সেবিকারা অভিযোগ করেন, স্পাইস জেটের নিরাপত্তারক্ষীরা আমাদের অশালীনভাবে নগ্ন তল্লাশি করছেন। আমাদের শরীরে আপত্তিকরভাবে স্পর্শ করা হয়েছে। শুধু তাই নয় ব্যাগ খুলে স্যানিটারি ন্যাপকিন দেখেন তারা।

যদিও পরে স্পাইস জেট কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। এরপর বিক্ষোভ প্রত্যাহার করে বিমান সেবিকারা তাদের নিজ নিজ কাজে ফেরেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: হামলার পর প্রথম নিজ বাড়িতে মালালা
--------------------------------------------------------

কিন্তু এরই মধ্যে একটি আন্তর্জাতিক ফ্লাইটসহ দুটি বিমান ছাড়তে এক ঘণ্টা করে দেরি হয় স্পাইস জেটের। যার কারণে সমস্যায় পড়তে হয় যাত্রীদের। এদিকে স্পাইস জেট কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করেছে।

এনিয়ে স্পাইস জেট জানায়, বিমান থেকে খাবারদাবার এবং দামি জিনিসপত্রের চুরি ঠেকাতেই কেবিন ক্রুদের তল্লাশি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অন্যদিকে বিমান সেবিকাদের দাবি, চোর সন্দেহে বিমান থেকে নামার পর তাদের বাথরুমে যেতে দেয়া হয় না। জামা-কাপড় খুলে লুকানো কিছু আছে কি না তা দেখা হয়।

আরও পড়ুন:

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুন্দরবনে অগ্নিনির্বাপণ কাজে বিমানবাহিনীর অংশগ্রহণ
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশি গার্মেন্টসের রপ্তানি বাড়ায় ভারতীয় ব্যবসায়ীদের আপত্তি
সুন্দরবনের আগুন নেভাতে যোগ দিয়েছে নৌ ও বিমানবাহিনী
ফেসবুকে বিমানের ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ
X
Fresh