• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

লিফটে দুষ্টু বালকের প্রস্রাব, বাবা-মাদের সতর্ক করলো মন্ত্রণালয়

আন্তর্জাতিক ডেস্ক

  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০৭

এক বালক মজা করে লিফট নিয়ন্ত্রণের সুইচগুলোতে প্রস্রাব করে। এতে শটসার্কিট হয়ে নিজেই লিফটের ভেতর আটকে পড়ে। ২৩ ফেব্রুয়ারি শুক্রবার এমন ঘটনা ঘটেছে চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের শহর চংকিং-এ।

ওই ঘটনার একটি ভিডিও শেয়ার করে চীনের জননিরাপত্তা বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিভাবকদের উদ্দেশ্যে বলা হয়েছে, তারা যেন তাদের সন্তানদের আরও ভালো শিক্ষা দেন। খবর চ্যানেল নিউজ এশিয়া।

পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধারণ হয়। ২৫ ফেব্রুয়ারি রোববার ওই ধারণকৃত ভিডিওটি প্রকাশ করে দেশটির জননিরাপত্তা মন্ত্রণালয় জানিয়েছে, অভিভাবকদের সন্তানদের প্রতি আরও বেশি নজর রাখা দরকার। সন্তানদের আরও ভালো শিক্ষায় শিক্ষিত করা উচিত।

ওই ভিডিওতে দেখা যায়, কিশোরটি একটি খালি লিফটে প্রবেশ করে। লিফটে কেউ না থাকার সুযোগে প্রবেশের ৫ সেকেন্ড পরেই সে লিফট নিয়ন্ত্রণের বোতামগুলোতে প্রস্রাব করা শুরু করে। প্রস্রাব শেষ করে সে নিদিষ্ট ফ্লোরে যাবার জন্য লিফটের বোতাম টিপতে থাকে। কিন্তু শটসার্কিটে বালক নিজেই লিফটে আটকে পড়ে।

যদিও ওই বালকের পরিচয় প্রকাশ করেনি দেশটির জননিরাপত্তা মন্ত্রণালয়।

‘স্টপ বিং নটি’ শিরোনামে ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ইন্টারনেট দুনিয়া লুফে নেয়। যথারীতি ভাইরাল। অনেকে সমালোচনা করে কমেন্টও করেন।

উল্লেখ্য, ২০১৭ সালে ৬ বছরের এক বালক মজা করতে গিয়ে বেশ আহত হয়েছিল।

আরও পড়ুন:

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ ঘোষণা
রেলপথ মন্ত্রণালয়ে নিয়োগ, এসএসসি পাসেই আবেদন
এলপিজি সিলিন্ডার ব্যবহারে মন্ত্রণালয়ের যেসব সতর্কবার্তা
ত্রাণ মন্ত্রণালয়ে চাকরি, আবেদন অনলাইনে
X
Fresh