• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ডাক্তারের সামনেই দুইটি ডিম পাড়লো কিশোর!

আন্তর্জাতিক ডেস্ক

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৪

মানুষ ডিম পেড়েছে! বিষয়টি বিস্ময়কর হলেও সত্যি এমন ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার সাউথ সুলাওয়েসি প্রদেশের কাবুপাতেন গোয়া গ্রামে। ওই গ্রামের বাসিন্দা ১৪ বছরের কিশোর আকমল ২০১৬ সালে থেকে এ পর্যন্ত ২০টি ডিম পেড়েছে। খবর ডেইলি মেইল।

এ বিষয়টি নিয়ে চিন্তিত আকমলের পরিবার। তাকে বারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের সামনেই দুইটি ডিম পেড়েছে আকমল।

বর্তমানে ‘সায়েচ ইউসুফ সুংগুমিনাসা’ হাসপাতালে চিকিৎসা চলছে আকমলের। এদিকে এ ঘটনায় চিকিৎসকরা রীতিমতো অবাক। এক্সরে করে তার পেটের ভেতরে দুটি মুরগির ডিমের মতো বস্তুও খুঁজে পেয়েছেন তারা। পরে তার পায়ু পথে অপারেশন করে সেগুলো বের করে আনা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: শিশু মৃত্যুর হার সবচেয়ে বেশি পাকিস্তানে
--------------------------------------------------------

এ নিয়ে আকমলের বাবা রুসলি বলেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।

হাসপাতালের মুখপাত্র মুহাম্মদ তাসলিম বলেন, আমাদের সন্দেহ আকমলের পায়ুপথ দিয়ে এগুলো ইচ্ছাকৃত ভাবে প্রবেশ করানো হয়েছে। তবে আমরা এ ধরনের কোনো কিছু পাইনি। বৈজ্ঞানিকভাবে মানুষের দেহের ভেতরে মুরগির ডিম সৃষ্টি হতে পারে না। মানুষের হজম প্রক্রিয়া বিবেচনায় এ অসম্ভব।

তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ছেলের শরীরে ডিম ঢোকানোর ঘটনা ঘটেনি। আর কেন তারা এটা করতে যাবেন?

আরও পড়ুন:

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
১৯ হাজার টাকায় বিক্রি হলো একটি ডিম
টানা ১০ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর
মুনিয়া খান ন্যাশনাল মেডিকেলে পড়েছেন কি না জানালেন অধ্যক্ষ
X
Fresh