• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ট্রাম্পের বিরুদ্ধে দু’নারীর অভিযোগ

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৩ অক্টোবর ২০১৬, ১০:৩০

নির্বাচনের মাত্র ২৬ দিন আগে ফের আলোচনায় ট্রাম্প। এবার তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন দু’ নারী। নিউ ইয়র্ক টাইমসে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, তাদের ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করা হয়েছে।

দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্কের পর এ দু’নারী নিউ ইয়র্ক টাইমসে দেয়া সাক্ষাৎকারে এ অভিযোগ করেন। বিতর্ক চলাকালে ট্রাম্প জোর দাবি জানান, তিনি নারীদের নিয়ে অবমাননাকর মন্তব্য করলেও কখনো এ ধরণের কোন কাজ করেন নি।

তার এ বক্তব্যের প্রতিবাদ করেই এ দু’ নারী অভিযোগ তুলে ধরেন। এরা হলেন জেসিকা লিডস এবং রাহেল ক্রুকস।

জেসিকা লিডস বলেন, ১৯৮০ সালে একটি ফ্লাইটের প্রথম শ্রেণীর কেবিনে তার সাথে অশালীন আচরণ করেন রিপাবলিকান প্রার্থী ট্রাম্প। তার ইচ্ছার বিরুদ্ধে ট্রাম্প তাকে স্পর্শ করেন।

রাহেল ক্রুকস বলেন, ২০০৫ সালে তিনি একটি রিয়েল স্টেট ফার্মের রিসিপশনিষ্ট ছিলেন। ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের বাইরে তার সাথে অশালীন আচরণ করেন ট্রাম্প। অক্টোপাসের মতো আচরণ করেন ট্রাম্প।

তবে এ অভিযোগ অস্বীকার করছেন ট্রাম্প। এ ব্যাপারে তার প্রচার শিবিরের মুখপাত্র জেসন মিলার জানান, এ ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। এর কোন সত্যতা নেই। এগুলো সাজানো গল্প।

প্রতিবেদন সম্পর্কে ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনের প্রচার শিবির জানায়, এ ঘটনা প্রমাণ করে ট্রাম্প বিতর্কে মিথ্যা কথা বলেছেন।

এ ব্যাপারে নিউ ইয়র্ক টাইমসের বিরুদ্ধে ট্রাম্প মানহানীর মামলা করবেন বলে জানা গেছে।

এফএস/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh