• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যৌন কেলেঙ্কারিতে ট্রাম্প প্রশাসনের শীর্ষ কর্মকর্তার পদত্যাগ

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ জানুয়ারি ২০১৮, ০৯:০৮

যৌন হয়রানির অভিযোগে মার্কিন ক্যাসিনো মুঘল স্টিভ উইন রিপাবলিকান ন্যাশনাল কমিটির (আরএনসি) অর্থনৈতিক বিষয়ক চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। শুক্রবার ওয়াল স্ট্রিট জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, ৭৬ বছর বয়সী এই বিলিওনিয়ার ম্যাসাজ থেরাপিস্টদের হয়রানি করেছে। এসময় তিনি একজন থেরাপিস্টকে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করেছেন বলেও জানাচ্ছে ওয়াল স্ট্রিট জার্নাল।

উইন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেছেন এগুলো ‘হাস্যকর’। এদিকে আরএনসি’র প্রধান রোনা ম্যাকড্যানিয়েল জানিয়েছেন, তিনি উইনের পদত্যাগপত্র গ্রহণ করেছেন।

এদিকে উইন তার বিরুদ্ধে আনা ‘অপবাদের’ জন্য সাবেক স্ত্রীকে দুষছেন।

তিনি বলেন, এ ধরনের উসকানিমূলক অভিযোগ আমার সাবেক স্ত্রী ইলেইন উইনের কাজ। আমি তার সঙ্গে ভয়াবহ ও নোংরা এক আইনি লড়াই চালিয়ে যাচ্ছি।

ওয়াল স্ট্রিট জার্নাল বলছে, তারা একাধিক ব্যক্তির সাক্ষাৎকারের ভিত্তিতে ওই প্রতিবেদন তৈরি করেছে। ওই ব্যক্তিরা জানিয়েছে, উইন যৌন হয়রানির একটা প্যাটার্ন অনুসরণ করেন। যখন তিনি নিজের অফিসে ম্যাসাজ থেরাপিস্টের সঙ্গে একা থাকেন তখন তাদের যৌন হয়রানি করেন।

জুয়া ইন্ডাস্ট্রির এই জায়ান্ট এক ম্যানিকিউরিস্টকে সাড়ে সাত মিলিয়ন ডলার দিয়েছেন। আদালতের নথির উল্লেখ করে পত্রিকাটি জানাচ্ছে, ওই নারীকে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করা হয়েছিল বলেই এই অর্থ ঢালতে হয়েছে উইনকে।

আরও পড়ুন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
যুক্তরাষ্ট্র ও চীনের উচিত অংশীদার হওয়া, শত্রু নয়: শি জিনপিং
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
X
Fresh