• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মোজার দুর্গন্ধ ছড়ানোর অপরাধে গ্রেপ্তার ১

আন্তর্জাতিক ডেস্ক

  ০১ ডিসেম্বর ২০১৭, ২০:৩৯

দুর্গন্ধময় মোজা রাখার দায়ে এক বাসযাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে থানায় ‘পাবলিক নুইসেন্স’ বা ‘জনগণের মধ্যে অসুবিধা’ ঘটানোর দায়ে মামলা করেছে ওই বাসের একজন যাত্রী।

বাসের মধ্যে ওই ব্যক্তি তার পায়ের জুতা-মোজা খোলে। তার মোজার দুর্গন্ধ এতোটাই তীব্র ছিল যে যাত্রীরা মোজা জোড়া ব্যাগের ভেতরে রাখতে বা বাসের বাইরে ছুঁড়ে ফেলতে বলেন। কিন্তু তিনি অস্বীকৃতি জানান।

চালক ও সহকারী দুই তিনবার ওই ব্যক্তিকে মোজা জোড়া বাইরে ফেলতে বললেও তিনি তার মত বদলাননি। যাত্রীরা চালককে হিমাচলের উনা জেলার ভারওয়েন পুলিশ স্টেশনে বাসটি থামাতে বাধ্য করে।

ঘটনাটি ঘটেছে গত রোববার দিনগত রাতে ধর্মশালা থেকে দিল্লিগামী একটি ভলভো বাসে। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তি হলেন ২৭ বছর বয়সী প্রকাশ কুমার। পরে তিনি উপ-বিভাগীয় ম্যাজিস্ট্রেটের জামিনে মুক্তি পান।

উনা জেলার সুপারিন্টেনডেন্ট অব পুলিশ(এসপি) সঞ্জীব গান্ধী জানান, কুমারের বিরুদ্ধে তার এক সহযাত্রী অভিযোগ দাখিল করে। ভারওয়েন পুলিশ স্টেশনে প্রকাশ গোলমাল করে বলেও তার ওই সহযাত্রী জানান।

এদিকে প্রকাশ কুমারও তার সহযাত্রীদের অভিযোগের বিরুদ্ধে দায়ের করা পাল্টা অভিযোগে বলেন, তার মোজা থেকে কোনো দুর্গন্ধ বের হচ্ছিল না। যাত্রীরা কোনো কারণ ছাড়াই তার সঙ্গে তর্ক করছিল।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh