• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মধ্য আকাশে স্বামীকে পিটুনি, বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক

  ০৮ নভেম্বর ২০১৭, ১৪:০০

কাতারের রাজধানী দোহা থেকে ইন্দোনেশিয়ার বালি যাচ্ছিল কাতার এয়ারওয়েজের একটি বিমান। হঠাৎ করেই মাঝ আকাশে বিমানের মধ্যে চিৎকার-চেঁচামেচি। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসতে হয়ে বিমানের ক্রুদেরও। ঘটনার কারণ খুঁজতে গিয়ে জানা গেল স্বামী প্রতারণা করছেন জানতে পেরে এই হুলস্থুল বাধিয়েছেন ইরানি এক নারী। খবর চ্যানেল নিউজ এশিয়ার।

গেলো রোববার এই ঘটনা ঘটেছে। ইরানিয়ান ওই নারী তার স্বামী ও সন্তানসহ বালিতে যাচ্ছিলেন। এসময় মাঝ আকাশেই ওই নারী জানতে পারেন যে তার স্বামী প্রতারণা করছেন।

পরে স্বামী ঘুমিয়ে গেলে তার ফিঙ্গারপ্রিন্ট দিয়ে মোবাইল ফোনের লক খোলেন ওই নারী। সেখানেই ছিল তার প্রতারণার পুরো তথ্য।

সেগুলো দেখে এতটাই ক্ষিপ্ত হয়ে যান ওই নারী যে মাঝ আকাশেই স্বামীকে মারতে শুরু করেন। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসতে হয়েছে বিমানের ‍ক্রুদেরও। কিন্তু পরিস্থিতির খুব একটা উন্নতি হয়নি। পরে বাধ্য হয়ে ভারতের চেন্নাইয়ে জরুরি অবতরণ করেন ওই বিমানের পাইলট।

বিমানবন্দরের একজন নিরাপত্তা কর্মকর্তা জানিয়েছেন, ওই পরিবারকে প্লেন থেকে নামিয়ে দেয়া হয়। পরে বিমান আবারো বালির উদ্দেশে যাত্রা করে।

ওই কর্মকর্তা আরো জানিয়েছেন, পুরো দিন চেন্নাই বিমানবন্দরে থাকার পরে একটি ফ্লাইটে করে তাদের কুয়ালালামপুরে পাঠানো হয়। তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।

এদিকে কাতার এয়াজওয়েজের পক্ষ থেকে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh