• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্কুলের শৌচাগারে স্কুলছাত্রীকে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ অক্টোবর ২০১৭, ১০:২২

গোটা ভারতে চলতি বছরের সেপ্টেম্বর মাসে দিল্লির নিকটবর্তী গুরুগ্রামে রিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে এক পড়ুয়ার রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল। আর এবার খোদ দিল্লির একটি বেসরকারি স্কুলেই ছয় বছরের এক শিশুকে যৌন হেনস্থার শিকার হতে হলো।

জানা গেছে, শৌচাগারে প্রথম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করেছে স্কুলেরই এক কর্মী। দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে মাকে গোটা ঘটনা জানায় ওই স্কুলছাত্রী। স্কুলে গিয়ে প্রিন্সিপালকে বিষয়টি জানান ওই ছাত্রীর বাবা-মা। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, তিন মাস আগে ওই স্কুলে পরিচ্ছন্নকর্মী হিসেবে কাজে যোগ দিয়েছিল সে।

নির্যাতিতা পড়ুয়ার বাবা জানান, বুধবার দুপুরে স্কুল চলাকালীন ছাত্রীদের শৌচাগারে গিয়েছিল প্রথম শ্রেণির ওই ছাত্রী। সেখানে তাকে ধর্ষণ করে স্কুলের এক কর্মী। শৌচাগারে ছাত্রীদের সাহায্য করার জন্য স্কুলে একজন মহিলা কর্মী আছেন। কিন্তু ঘটনার সময়ে শৌচাগারে ছিলেন না তিনি।

নির্যাতিতা ছাত্রীর বাবা আরো বলেন, অন্য কাজে ওই মহিলা কর্মীকে নিচে পাঠানো হয়েছিল। আমার মেয়ে শৌচাগার ব্যবহার করার পর, সাহায্যের জন্য ওই মহিলা কর্মীকে ডেকেছিল। কিন্তু, তার অনুপস্থিতির সুযোগ নিয়ে শৌচাগারে ঢোকে পড়ে স্কুলের এক পুরুষকর্মী। সে আমার মেয়েকে ধর্ষণ করেছে।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh