• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উধাও রাম রহিমের পালিত মেয়ে, চেকপয়েন্টে সতর্কতা

আরটিভি অনলাইন ডেস্ক

  ০১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১৩

ভারতের বিতর্কিত ধর্ষক ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং'র বিরুদ্ধে ধর্ষণ মামলায় সাজা ঘোষণার পর থেকেই উধাও তার পালিত মেয়ে হানিপ্রীত ইনসান। তার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করেছে হরিয়ানা পুলিশ। চলছে তল্লাশি। বিমানবন্দরের পাশাপাশি রাজ্য থেকে বের হওয়ার বিভিন্ন চেক পয়েন্টগুলোকে সতর্ক থাকতে বলা হয়েছে।

গুরমিতের এ পালিত কন্যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, যে দিন পাঁচকুলার আদালত রাম রহিমকে ধর্ষণ মামলায় দোষী প্রমাণিত করে, সে দিনই আদালত চত্বর থেকে তাকে নিয়ে পালানোর ছক কষেছিলেন হানিপ্রীত। সেই মতোই তিনি পুরো প্রস্তুতি নিয়ে আদালতে এসেছিলেন বলে সন্দেহ পুলিশের।

সন্দেহটা আরো দৃঢ় হয়, একটি লাল ব্যাগকে ঘিরে। শুক্রবার ধর্ষণ মামলায় রাম রহিমকে দোষী সাব্যস্ত করে রায় ঘোষণার পরে আদালত কক্ষে একটি লাল ব্যাগ চেয়ে পাঠান ডেরা প্রধান। তিনি দাবি করেন, ওই ব্যাগে তার কাপড়চোপড় আছে। তবে পুলিশ বলছে, ওই লাল ব্যাগই ছিল রাম রহিমের সংকেত। আসলে ব্যাগ চেয়ে পাঠানোটাই ছিল সংকেত ‘খারাপ খবর। হাঙ্গামা শুরু করো’।

ওই সংকেত দিয়েই গণ্ডগোল ছড়িয়ে আদালত থেকে জেলে যাওয়ার পথে পালানোর ছক কষেছিলেন রাম রহিম। পুলিশের দাবি, এ কাজে তাকে পুরোদস্তুর সহযোগিতার দায়িত্ব নিয়েছিলেন হানিপ্রীত। সে দিন আদালত থেকে জেলে যাওয়ার পথে হানিপ্রীতের হাতেই ওই লাল ব্যাগটি লক্ষ্য করা যায়। তবে পুরো পরিকল্পনাই ভেস্তে যায়। রাম রহিমকে কারাগারে নেয়ার কারা কর্তৃপক্ষের সঙ্গেও বিবাদে জড়ানোর অভিযোগ রয়েছে হানিপ্রীতের বিরুদ্ধে। তিনি নাকি রাম রহিমের সঙ্গে কারাগারে থাকতে চেয়েছিলেন। রাম রহিমও দাবি করেছিলেন হানিপ্রীত ‘আকুপ্রেসার স্পেশালিস্ট’, তিনি ‘বাবা’র ব্যাক পেইন কমাতে সাহায্য করতে পারবেন। কিন্তু শেষ পর্যন্ত হানিপ্রীতকে কারাগারে থাকার অনুমতি দেয়নি কর্তৃপক্ষ।

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh