• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মেলানিয়ায় রূপান্তরের হিড়িক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ জুন ২০১৭, ১৬:১০

প্লাস্টিক সার্জারির জগতে বর্তমান আমেরিকার ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের চেহারা অনুকরণ নতুন ট্রেন্ড হিসেবে যোগ হয়েছে। এ ক্ষেত্রে সাবেক মডেল মেলানিয়ার চেহারা এতই জনপ্রিয় যে প্লাস্টিক সার্জন ফ্রাঙ্কলিন রোজ ‘মেলানিয়া মেকওভার’ নামে একটি নতুন আইটেম চালু করেছেন।

রোজ বলেন, ইভাঙ্কা ট্রাম্পের চেহারা পাওয়ার দাবি নিয়ে অনেকেই আমার অফিসে আসেন। অতএব কেউ যদি মেলানিয়ার চেহারা চান, তাতে অবাক হওয়ার কিছু নেই। কারণ মেলানিয়া এমনিতেই গর্জিয়াস।

আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার মতো চেহারা পেতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন দেশটির এক নারী।

টেক্সাসের হাউস্টনের ক্লডিয়া সিয়েরা নিজেকে ফার্স্ট লেডির মতো অনুভব করতে চান। আর তাই মঙ্গলবার এক সার্জারি প্রক্রিয়ার মধ্য দিয়ে যান এ নারী। সার্জারি করেন হাউস্টনের প্লাস্টিক সার্জন ডা. রোজ।

সার্জারির আগে এক বিবৃতিতে সিয়েরা বলেন, আমার কাছে মেলানিয়া হচ্ছেন ক্ষমতা ও সামর্থ্যরে মূর্ত প্রতীক। তিনি আমাদের ফার্স্ট লেডি এবং আমি আমার চেহারা তার মতো করতে এবং আমার আমিকে আরও ভালো করে উপস্থাপন করতে চাচ্ছি।

নিউইর্য়ক পোস্ট জানায়, সিয়েরার এ নতুন চেহারা ‘ইনসাইড এডিশন’ নামের একটি ম্যাগাজিনের পাতায় দেখা যাবে।

১৯৭০ সালে স্লোভেনিয়ায় জন্ম নেয়া মেলানিয়া ২০০১ সাল থেকে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন। ২০০৫ সালে আমেরিকান শিল্পপতি ট্রাম্পের সঙ্গে বিয়ে করেন তৎকালীন সুপার মডেল । ট্রাম্প ও মেলানিয়ার ঘর ১১ বছরের একটি ছেলে রয়েছে।

ওয়াই/

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh