• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মায়ের গর্ভে জমজের চুমু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ এপ্রিল ২০১৭, ২৩:১৮

র‌্যায়ন্ডি নামের এক ছেলের সঙ্গে লিভ টুগেদার করেন ক্যারিসা গিল। বর্তমানে ২৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা ক্যারিসা। তার গর্ভে রয়েছে জমজ দুই মেয়ে।

সম্প্রতি প্রেমিক র‌্যায়ন্ডির সঙ্গে আল্ট্রাসাউন্ড স্ক্যান করানোর জন্য ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি। গর্ভের সন্তানের অবস্থান দেখার জন্য চিকিৎসক যখন ক্যারিসার আল্ট্রাসাউন্ড করেন, ঠিক তখনই কম্পিউটার স্ক্রিনে ভেসে ওঠে সেই বিরল মুহূর্তের ছবি। দেখা যায়, মায়ের গর্ভে পরম নিশ্চিন্তে একে অপরকে জড়িয়ে যেন চুমু খাচ্ছে ক্যারিসা-র‌্যায়ন্ডির যমজ সন্তান।

স্ক্যানে ধরা পড়া তাদেরই ভালোবাসার অবিশ্বাস্য মুহূর্তটি এরই মধ্যে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে। চোখও ফোটেনি দু’বোনের। কিন্তু ভালোবাসার বন্ধন চিনে নিয়েছে দুজনই।

আমেরিকার পেনসিলভেনিয়া রাজ্যের বাসিন্দা ক্যারিসা এরইমধ্যে দুই মেয়ের নামও ঠিক করে ফেলেছেন। ইসাবেলা ও ক্যালি। যমজ মেয়ের এমন অভিনব কীর্তি দেখা অত্যন্ত খুশি র‌্যায়ন্ডি-ক্যারিসা। আল্ট্রাসাউন্ডের ছবি হাতে আসতেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ক্যারিসা।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে ক্যারিসা লেখেন, এই সময়ের অনুভূতি বলে বোঝানো যায় না। ইসাবেলা তার বোন ক্যালিকে চুমু খাচ্ছে। আমাদের রাজকন্যাদের দেখার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।

ওয়াই/ সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh