• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে ভেরিফাইড হলো আরটিভির ছয়টি পেজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:০৪

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভির বিষয়ভিত্তিক ছয়টি নিউজ পোর্টাল পেইজ ভেরিফাইড করলো ফেসবুক কর্তৃপক্ষ।

আজ বুধবার ফেসবুক কর্তৃপক্ষ আরটিভির প্রতিটি পেজে ভেরিফাইড চিহ্ন নীল বৃত্তের ভেতরে সাদা টিক চিহ্নটি যুক্ত করেছে।

অগণিত পাঠকের ভালোবাসায় দিন দিন সাফল্যের শিখরে পৌঁছে যাচ্ছে আরটিভির পেজগুলো। বস্তুনিষ্ঠ সংবাদ ও প্রাণবন্ত বিনোদন প্রচার করে প্রায় এক বছরের মাথায় প্রতিটি পেজ পাঠকপ্রিয়তায় এই অভাবনীয় সাফল্য পেলো।

যার ফলশ্রুতিতে ফেসবুক কর্তৃপক্ষও সেই স্বীকৃতি দিলো। এছাড়া আরটিভির ফেসবুক ফ্যানপেজের ভক্ত সংখ্যা ইতোমধ্যেই এক কোটি ৯ লাখ ছাড়িয়েছে। একঝাঁক তারুণ্য নির্ভর কর্মীদের অক্লান্ত পরিশ্রমে দুই বছরের কম সময়ে পাঠকপ্রিয়তার শীর্ষে উঠেছে আরটিভি অনলাইন।

ভেরিফাইড হওয়া আরটিভির পেইজগুলো হলো, আরটিভি স্পোর্টস, আরটিভি ইন্টারন্যাশনাল, আরটিভি বিজনেস, আরটিভি এন্টারটেইনমেন্ট, আরটিভি পলিটিক্সআরটিভি মিউজিক

ফেসবুক ভেরিফাইড হলো, আইডির পাশে ছোট্ট একটা নীল কালারের টিক চিহ্ন। সাধারণত কর্তৃপক্ষ কোনো বিশেষ ব্যক্তি বা প্রতিষ্ঠানের আইডি ভেরিফাই করে থাকে। এতে করে ওই ব্যক্তি বা প্রতিষ্ঠানের নামে যে সকল ভুয়া একাউন্টগুলো আছে সেগুলো বন্ধ হয়। ফলে সাধারণ মানুষ নির্দিষ্ট ওই ব্যক্তি বা প্রতিষ্ঠানের আইডি সহজেই খুঁজে পায়। আর সে পেইজে দেয়া যাবতীয় তথ্য ওই প্রতিষ্ঠান বা ব্যক্তির নিজস্ব বলে নিশ্চিত হওয়া যায়।

আরটিভির সঙ্গে থেকে পেইজগুলোকে ভেরিফাইড করতে সহযোগিতা করার জন্য অগণিত পাঠকের প্রতি রইলো কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh