• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘সিইও অব দ্য ইয়ার’ হলেন আরটিভির সিইও

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ নভেম্বর ২০১৭, ১৭:১৬

‘সিইও অব দ্য ইয়ার’ হিসেবে ‘গ্লোবাল ব্র্যান্ড অ্যাক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেলেন জনপ্রিয় টেলিভিশন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা(সিইও) সৈয়দ আশিক রহমান।

৩ নভেম্বর শুক্রবার সকালে ইন্দোনেশিয়ার শেরাটন গ্র্যান্ড জাকার্তা গার্ডেন সিটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন তিনি। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি আরটিভির সব কর্মীকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রতিযোগিতামূলক বৈশ্বিক বাজারে আরটিভিকে মর্যাদাপূর্ণ জায়গায় প্রতিষ্ঠিত করার স্বীকৃতিস্বরূপ এই অ্যাওয়ার্ড পেলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা। দেড় দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশের টেলিভিশন শিল্পের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

‘ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস’ স্বাধীন, অলাভজনক ও উপদেষ্টা পরিষদ পরিচালিত একটি সংগঠন। এটি বিশ্বের ১৭ হাজারের বেশি শীর্ষ মার্কেটিং কর্মকর্তাদের একটি নেটওয়ার্ক।

প্রতিবছর বিশ্বের বিভিন্ন দেশের সফল করপোরেট ব্যক্তিত্বদের সম্মাননা জানায় সংগঠনটি। গত ২৫ বছর ধরে এই কার্যক্রম অব্যাহত রেখেছে এই সংগঠন।

সৈয়দ আশিক রহমানের তত্ত্বাবধানে টেলিভিশন চ্যানেল ছাড়াও আরটিভি অ্যাপ, আরটিভি অনলাইন, আরটিভি মিউজিক, লুক@মি এবং পাঙ্খা রেডিও’র মাধ্যমে ভক্তদের চাহিদা পূরণ করছে আরটিভি। দর্শক-পাঠকদের পছন্দ, আগ্রহ ও স্বাচ্ছন্দ্যের দিকে শুরু থেকেই গুরুত্ব দিয়েছে আরটিভি।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh