• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ওরা দুই বোন! ঘটনা কী?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৫৫

টালিউডের হালের জনপ্রিয় দু'নায়িকা নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। দু'জনেই ফিল্ম ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়াচ্ছেন। আর্ট কিংবা বাণিজ্যিক দুই অঙ্গনেই সফল তারা। উচ্চতা ও সৌন্দর্য সমানে সমান মিমি-নুসরাত।

আবার তারা রিয়েল লাইফেও বেস্ট ফ্রেন্ড। যে কোনো দরকারে একে অপরের পাশে থাকেন। জানা যায়, রাজের সঙ্গে ব্রেকআপের পর মিমির পাশে বন্ধুর মতো ছিলেন নুসরাত।

অন্যদিকে প্রাক্তন বয়ফ্রেন্ড কাদের খান গ্রেপ্তারের পর আসল বন্ধুর মতোই মিমিকে পাশে পেয়েছিলেন নুসরাত। সবমিলে বন্ধুত্বের জয়জয়কার। এবার সোশ্যাল মিডিয়ায় নিজেদের 'বোন' বলে ঘোষণা করলেন এ দু'নায়িকা।

শুধু এখানেই শেষ না। এ দু'তারকা একই রকম পোশাক পরা একটি ছবি শেয়ার করেছেন মিমি। লিখেছেন, '…শুধু ভেতর থেকে নয়, বাইরে থেকেও আমরা দুই বোন। আমরা যখন এক সঙ্গে শপিং করি তখনই এটা হয়'।

তাদেরকে একসঙ্গে 'কেলোর কীর্তি' ও 'জামাই ৪২০' সিনেমায় অভিনয় করতে দেখা গেছে।

কলকাতার এ দুই সুন্দরী নায়িকা সমানভাবে বাংলাদেশের দর্শকদের কাছেও জনপ্রিয়। বাংলাদেশের বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তাদের নিয়ে সিনেমা তৈরি পরিকল্পনা চলছে। তবে এখন পর্যন্ত কোনো প্রযোজনা প্রতিষ্ঠানই আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। গেলো কয়েক বছর ধরে নিয়মিতভাবে কলকাতার নায়িকারা ঢালিউডে কাজ করছেন। তবে মিমি ও নুসরাত কাউকেই এদেশের সিনেমায় এখন পর্যন্ত দেখা যায়নি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh