• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ক্ষোভ না, ভালোবাসা থেকে নায়ক

এ এইচ মুরাদ

  ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:২৫

মডেল-অভিনেত্রী সারিকার সাবেক স্বামী ব্যবসায়ী মাহিম করিম নায়ক হচ্ছেন। নিজেই ছবি প্রযোজনা করবেন বলে রোববার দুপুরে আরটিভি অনলাইনকে জানালেন মাহিম।

বলেন, অভিনয়ের প্রতি ভালোলাগা অনেক আগে থেকেই। সেই ভালোলাগা থেকেই পরিকল্পনা করি ছবি তৈরির। আর নায়ক হবো, এটা কখনো ভাবিনি। তবে যখন কাজটি করার পরিকল্পনা করলাম, তখন থেকেই নিজেকে প্রস্তুত করছি। সামনে ভারতে অভিনয় শেখার জন্য যাবো। সেখানে অ্যাকশন দৃশ্যও শিখবো। কারণ, ইচ্ছে রয়েছে ছবির কিছু বিশেষ অ্যাকশন দৃশ্যে নিজেই অংশ নেবো।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান 'এম কে প্রোডাকশন'র ব্যানারে খুব শিগগিরই ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে আরটিভি অনলাইনকে জানালেন মাহিম।

এ ছবির সঙ্গীত আয়োজন করছেন রুম্মন চৌধুরী। কাহিনি লেখার কাজও শেষ পর্যায়ে। চেন্নাই থেকে নেয়া হচ্ছে ফাইট ডিরেক্টর ও কোরিওগ্রাফার। নায়িকার ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে কলকাতা থেকেও কেউ আসতে পারেন মাহিমের নায়িকা হয়ে!

গুঞ্জন শোনা যায়, সারিকা মিডিয়াতে কাজ করুক, এটা চায়নি মাহিম ও তার পরিবার। সারিকা অভিনয় করতে চাওয়াতেই নাকি ভেঙে যায় মাহিম-সারিকার সাজানো সংসার! এ ব্যাপারে মাহিম বলেন, সারিকা অভিনয় করুক। এ বিষয়ে কখনোই কোনো বাধা ছিল না।

তাহলে সংসার ভাঙার পরেই কেনো ব্যবসায়ী নায়ক হচ্ছেন? সারিকার প্রতি অভিমান থেকে ? জবাবে মাহিম বলেন, 'মোটেও না। সারিকার প্রতি আমার কোনো ক্ষোভ নেই। আমরা দু'জনই দু'জনের প্রতি শ্রদ্ধাশীল। অভিনয়ে আসার পেছনে ব্যক্তিগত কোনো কারণ নেই'।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh