• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জাঁকজমক লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০১৬

সুস্থ ধারার সংস্কৃতি বেগবানের প্রত্যয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৭, ০৯:২৯

জাঁকজমকপূর্ণ ও বার্ণিল আয়োজনে অনুষ্ঠিত হলো ষষ্ঠ লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০১৬। সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদারকে আজীবন সম্মাননাসহ নাটক, সংগীত ও নৃত্যে মোট ৩৭ টি ক্যাটেগরিতে শিল্পীদের সম্মাননা জানানো হলো। আরটিভির এ আয়োজন দেশের সুস্থ ধারার সংস্কৃতিকে আরো সমৃদ্ধ করবে আশা জানান আগতরা। সম্মাননা জানানোর পাশাপাশি জনপ্রিয় শিল্পীদের চোখ ধাঁধানো পরিবেশনা ছিলো পুরো অনুষ্ঠান জুড়ে।

আরটিভি স্টার অ্যাওয়ার্ড মানেই দেশের এক ঝাঁক তারকা উপস্থিতি এবং শিল্পীদের জমকালো পরিবেশনা। তারকাদের মহামিলন মেলার আসর লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডের শুরুতে সংগীত পরিবেশন করেন দেশের কিংবদন্তী শিল্পী সাবিনা ইয়াসমিন।

এরপর শুরু হয় মূল আকর্ষন-পুরস্কার প্রদান অনুষ্ঠান। সংস্কৃতিতে বিশেষ অবদান রাখায় আজীবন সম্মাননা দেয়া হয় বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদারকে।

এরপর একে একে শিল্পীদের সম্মাননা জানানো হয়। ভাষা ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক, ধারাবাহিক নাটক, এক ঘন্টার নাটক ও টেলিফিল্ম, সংগীত ও নৃত্য বিভাগে বিভিন্ন ক্যাটেগরিতে লাক্স আরটিভি স্টার এ্যাওয়ার্ড ২০১৬ প্রদান করা হয়।

এই অ্যাওয়ার্ড শিল্পীদের কাজের স্বীকৃতি। তাই আসছে দিনে কাজের অনুপ্রেরণা যোগাবে মনে করছেন স্বীকৃতি পাওয়া শিল্পীরা।

আরটিভির এ উদ্যোগ দেশের সংস্কৃতিতে আরো বিশেষ ভূমিকা রাখবে মন্তব্য করলেন শিল্পমন্ত্রী।

সুস্থধারার ও মানসম্পন্ন অনুষ্ঠান তৈরিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান বিশেষ অতিথিরা।

দর্শকদের পছন্দ মাথায় রেখে দেশের প্রতি দায়বদ্ধ থেকে টেলিভিশন অনুষ্ঠান বিষয়ে আরটিভি প্রতিশ্রুতবদ্ধ, জানালেন আরটিভির চেয়ারম্যান। এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার আশা প্রকাশ করেন আরটিভি কর্তৃপক্ষ।

সম্মাননা প্রদানের ফাঁকে ফাঁকে দেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে বার্ণিল পরিবেশনা ছিলো অনুষ্ঠানজুড়ে। ক্লাসিক এবং ফিউশনধর্মী পারফরম্যান্স নিয়ে দর্শকদের মন মাতান তারকারা।

এপি/এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh