• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হার না মানা তিশা

এ এইচ মুরাদ

  ২৩ জানুয়ারি ২০১৭, ১৩:৩৭

সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। নতুন বছরের শুরুতেই বিজ্ঞাপনে মডেল হলেন তিনি।

বহুজাতিক কোম্পানির পাউডারের বিজ্ঞাপনটি তৈরি করেছেন সনক মিত্র।

এ ব্যাপারে তিশা বলেন, কলকাতায় ইনডোরে এবং আউটডোরে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। আমার সঙ্গে কাজ করেছেন সিয়াম আহমেদ। গল্প ও ভাবনা ভালো লেগেছে। যে কারণে কাজটি করে আনন্দ পেয়েছি। আশা করি, প্রচারে এলে কাজটি ভালো লাগবে সবার।

এদিকে ‘নাম জানা পথ’ নামের একটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন তিনি। শিগগিরই তিনি খালিদ হোসেন সম্রাটের পরিচালনায় নাটকে কাজ শুরু করবেন।

নতুন বছরজুড়ে নাটক, টেলিছবি, বিজ্ঞাপনে কাজ করার পরিকল্পনা রয়েছে তিশার।

তবে তিনি অভিনয়কেই বেশি প্রাধান্য দিয়ে থাকেন। তিশা মনে করেন, অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মন জয় করা যায়। তাইতো অভিনয়ের প্রতিই বিশেষ মনোযোগ।

এছাড়া নাচটা তার ভালো করেই জানা রয়েছে। সেই ক্ষেত্রে বড় পর্দার জন্য অনেকটা প্রস্তত তিনি। তিশা চান, ভালো একটি গল্পের ছবিতে কাজ করতে। বাণিজ্যিক ছবির মধ্য দিয়েই বড় পর্দায় দর্শকদের সামনে আসতে চান তিনি। তবে হুটহাট করে না, বুঝে শুনেই চলচ্চিত্রে কাজ করবেন জানালেন। এ নিয়ে কোনো তাড়াহুড়ো নেই তার।

শোবিজে তার পথচলা শুরু ২০১২ সালে মোবাইল সেবাদাতা কোম্পানি রবির একটি বিজ্ঞাপনচিত্রে কাজের মাধ্যমে। জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার তৈরি ‘জামদানী ঘর’ বিজ্ঞাপনে কাজের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর ধারাবাহিকভাবে বিজ্ঞাপন, নাটক ও টেলিছবিতে দেখা গেছে তিশাকে।

এইচএম/এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh