• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র লাবণী বিবাহিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ অক্টোবর ২০১৮, ১৫:১০
ছবি: সংগৃহীত

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় গত বছর আলোচিত ছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। তাকে প্রথম বিজয়ী ঘোষণা করার পর জানা যায়, তিনি বিবাহিত। এরপর নানা আলোচনা-সমালোচনার পর এভ্রিলকে বাদ দেয়া হয়।

এ বছর প্রতিযোগিতা শুরুর আগেই আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়,‘এবার যদি কোনও প্রতিযোগী মিথ্যা তথ্য দেন কিংবা তথ্য গোপন করেন, পরে তা প্রমাণিত হলে সেই প্রতিযোগীকে ১০ লাখ টাকা জরিমানা করা হবে।’

এবারও প্রতিযোগিতা শেষ হবার পরই জানা গেলো তথ্য গোপন করে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন আফরিন সুলতানা লাবণী। তার বিয়ে হয়েছিল, সেই তথ্য গোপন করে এই প্রতিযোগিতায় অংশ নেন লাবণী। শুধু তাই নয়, এই প্রতিযোগীর বিরুদ্ধে তার সাবেক স্বামীর মামলাও আছে।

জানা যায়, লাবণী বিবাহিত এবং একইসঙ্গে তার নামে রয়েছে চুরির মামলা। তার স্বামীর নাম আতাউর রহমান আতিক। তিনি জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। ডিভোর্সের পর লাবণীর নামে দুটি চুরির মামলা করে আতিক। সেই মামলা এখনও নিষ্পত্তি হয়নি।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী, বিবাহিত বা সন্তানের মা হয়েছেন—এমন কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী।

তবে ঐশীর চেয়ে এবারের আসরে আলোচনায় এগিয়ে ছিলেন লাবণী ও অনন্যা। প্রতিযোগিতায় ‘বেস্ট বিহেভিয়ার’ পুরস্কার জিতেছেন লাবণী।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh