• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ক্যাটরিনার নতুন সঙ্গী কে?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ নভেম্বর ২০১৬, ১৮:১৬

গেলো রাতে গ্লোবাল সিটিজেন ইন্ডিয়া ফেস্টিভ্যাল ২০১৬তে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানে তার পারফর্ম করার কথা থাকলেও শেষপর্যন্ত তা করেননি। বরং পরিণীতি চোপড়া, রণবীর সিংসহ অনেক বলিউড তারকাদের সঙ্গে মজা করে সময় কাটিয়ে দেন এ অভিনেত্রী।

সবচেয়ে মজার বিষয় হলো, ওই অনুষ্ঠানে তীব্র প্রতিদ্বন্দ্বী দীপিকা পাড়ুকোনের প্রেমিকের (রণবীর সিং) সঙ্গে নাচেন ক্যাটরিনা কাইফ। তা রণবীরের সঙ্গে কেমন নেচেছেন ক্যাট? প্রশ্নটা সেখানে নয়, প্রশ্ন উঠেছে অন্য জায়গায়। আর তা হলো সেখানে অর্জুন কাপুরের সঙ্গে অন্তরঙ্গভাবে মেলামেশা করতে দেখা গেছে হালের সেনসেশনকে। তাহলে কি রণবীর কাপুরের পর নতুন সঙ্গী পেয়ে গেছেন ক্যাটরিনা?

ওই অনুষ্ঠানে হাজির ছিলেন অর্জুন কাপুরও। সবার সঙ্গে নাচার পর অর্জুন কাপুর ও ক্যাটরিনা হাত ধরেই বের হন। তবে উদ্বিগ্ন হবার কিছু নেই। তারা মোটেই প্রেম করছেন না। এ মুহূর্তে একে ও ক্যাট খুব ভালো বন্ধু। সামাজিক যোগাযোগ মাধ্যমেই বিষয়টি অনেকবার এসেছে। এ বন্ধুত্বের সুবাদেই রাতে পরিণীতি চোপড়া, রণবীর সিংয়ের সঙ্গে নাচতে দেখা গেছে অর্জুন কাপুর ও ক্যাটরিনাকে।

আর্থ-সামাজিক বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে আরো হাজির ছিলেন সোনম কাপুর, শাহরুখ খান, অমিতাভ বচ্চন। মঞ্চে পারফর্ম করেন ফারহান আক্তার, সোনাক্ষী সিনহা ও শ্রদ্ধার মতো তারকারা। তারা প্রত্যেকেই দারিদ্র্যতা, নিরক্ষরতা, বায়ু দূষণ, পানির সদ্ব্যবহারসহ নানা সামাজিক ইস্যু নিয়ে কথা বলেন।

এইচএম/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh