• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বুশরার গানে মাশরাফি-মুস্তাফিজ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৩
ছবি: সংগৃহীত

এবার নতুন গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। ‘খেলাধুলার বাংলাদেশ’ শিরোনামের এই গানটিতে মডেল হয়েছেন মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ’সহ কয়েকজন তারকা ক্রিকেটার।

এটি মূলত এই শিল্পীর বাংলাদেশ সিরিজের নতুন গান। গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী। গানটিতে কন্ঠ দিয়েছেন বুশরা শাহরিয়ার।

গানের ভিডিওতে বাংলাদেশের ঐতিহ্যবাহী বিভিন্ন খেলা, যেমন- সাতচারা, ফুল টোকা, কানামাছি, হাডুডু, ফুটবল, ক্রিকেট, দাবা, গলফ, শুটিং, সুইমিং, জুডু, কারাতে ইত্যাদিকে একটি গল্পের আলোকে তুলে ধরা হয়েছে।

বুশরা শাহরিয়ার জানান, গানটিতে চমক হিসেবে রয়েছেন তারকা ক্রিকেটার মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ, তারকা ফুটবলার আসলাম, দাবার গ্রান্ড মাস্টার জিয়াউর রহমান’সহ অনেকে। এছাড়া বিদেশি পর্যটকের ভূমিকায় বুশরার মডেল হয়েছেন রাশিয়ান মডেল আর্টেম।​

এই গান-ভিডিওটি নির্দেশনা দিয়েছেন তানিম রহমান অংশু। কণ্ঠশিল্পী বুশরা জানান, এশিয়া কাপকে উপলক্ষ করে এই গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে বুধবার (১২ সেপ্টেম্বর) প্রকাশ করা হয়েছে।

গানটির দৃশ্যধারণ করা হয়েছে পুরান ঢাকা, মানিকগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজারে। এছাড়া মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কিছু অংশের শুটিং হয়েছে।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh