• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

হঠাৎ পারিশ্রমিক বাড়ালেন কারিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ আগস্ট ২০১৮, ১৩:২২ | আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ১৩:৩২
ছবি: সংগৃহীত
গ্ল্যামার আর অভিনয় নৈপুণ্যে বলিউডে তারকাখ্যাতি পেয়েছেন কারিনা কাপুর। সাম্প্রতিক সময়ে পুরোদমে সিনেমায় ব্যস্ত থাকার আভাস দিচ্ছেন এই নায়িকা। সম্প্রতি বিগ বাজেটের দুই সিনেমায় অভিনয় করার পর নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি।

বলিউডের প্রথম সারির নায়িকার তকমাটা দীর্ঘদিন ধরেই নিজের করে রেখেছেন। নির্মাতারাও তাকে কাস্ট করতে বেশ আগ্রহী। কারিনাও দাবি করছেন সর্বোচ্চ পারিশ্রমিক। ইদানিং নিজের পারিশ্রমিক দ্বিগুণ করে নিয়েছেন।

নতুন সিনেমার প্রস্তাব নিয়ে যে নির্মাতারা তার সঙ্গে যোগাযোগ করছেন তাদের কাছে ৮ কোটি রুপি পারিশ্রমিক দাবি করছেন কারিনা। তিন বছর আগেও সিনেমা প্রতি ৪ থেকে ৫ কোটি রুপি পারিশ্রমিক নিতেন এই নায়িকা। হঠাৎ করে নিজের পারিশ্রমিক বাড়ানোয় বলিউড পাড়ায় তাকে নিয়ে নানা আলোচনা শুরু হয়েছে।

-----------------------------------------------------
আরও পড়ুন  : সোনালীর জন্য কাঁদলেন বিবেক
-----------------------------------------------------

সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ সিনেমায় অভিনয় করেছেন কারিনা। অন্যদিকে করণ জোহরের ‘তখত’ সিনেমায় দেখা যাবে তাকে। পর পর দুটি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুর কন্যা।

‘তখত’ সিনেমায় কারিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিংকে। এই সিনেমায় রণবীরের দিদির চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আলিয়া ভাট।

কারিনা এখন ধর্মা প্রোডাকশনের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে তার সহশিল্পী হিসেবে আছেন রণবীর কাপুর। রয়েছেন অমিতাভ বচ্চনও। সব মিলিয়ে সিনেমা নিয়েই এখন কারিনার ব্যস্ততা। তার সঙ্গে ব্যক্তিজীবনের ব্যস্ততা তো আছেই।

আরও পড়ুন  : 

পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়