• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘সলভিকর’ মোবাইল গ্রাহকদের জন্য আসলো ভিডিও স্ট্রিমিং সার্ভিস ‘সিনেওয়ার্ল্ড’

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৮ জুলাই ২০১৮, ১৮:১০

মোবাইল গ্রাহকদের জন্য ‘সিনেওয়ার্ল্ড’ নামে ভিডিও স্ট্রিমিং সার্ভিস নিয়ে এসেছে ডিজিটাল মোবাইল ভ্যালু অ্যাডেড সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান সলভিকর লিমিটেড।

শনিবার (৭ জুলাই) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

‘এন্টারটেইনমেন্ট অন ইউর হ্যান্ড’ হিসেবে বাংলাদেশের মানুষের বিনোদনের ধরনে পরিবর্তন আনতেই নতুন এই ভিডিও স্ট্রিমিং সার্ভিসটি আনা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সিনেওয়ার্ল্ড’ এ রয়েছে বিভিন্ন ক্যাটাগরির নতুন ও পুরাতন জনপ্রিয় সব সিনেমা, নাটক, ভিডিও গান, স্পোর্টস ক্লিপ, ফানি ক্লিপ, ডকুমেন্টরিসহ আরও অনেক বিনোদনমূলক অনুষ্ঠান।

এখন থেকে বাংলালিংক এর সম্মানিত গ্রাহকবৃন্দ এই সেবাটি উপভোগ করতে পারবেন। বাংলালিংক গ্রাহকরা দৈনিক ২.৪৪ টাকা (কর, মূসক ও সম্পূরক শুল্কসহ) প্রদান করে ‘সিনেওয়ার্ল্ড’ ভিডিও স্ট্রিমিং সার্ভিসটি আনলিমিটেড উপভোগ করতে পারবেন। কন্টেন্ট ব্রাউজ করার জন্য ডেটা চার্জ প্রযোজ্য হবে। গ্রাহকরা ওয়েবসাইট (http://video.mobi2fun.co) এবং এসএমএস (START CWSL to 16534 ) এর মাধ্যমে সার্ভিসটি এক্টিভেট করতে পারবেন।

এছাড়াও সলভিকর লিমিটেড এর পক্ষ থেকে বলা হয়েছে যে, পর্যায়ক্রমে রবি, এয়ারটেল, গ্রামীনফোন এবং টেলিটক এর গ্রাহকগণও খুব শিঘ্রই ‘সিনেওয়ার্ল্ড’ সার্ভিসটি উপভোগ করতে পারবেন।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোবাইলে এক মাসে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা লেনদেন
মোবাইল ভেঙে ফেললেন বাবা, ফাঁস নিল মেয়ে
মোবাইল ব্যবহারে দেশে পুরুষদের পেছনে ফেলেছেন নারীরা
ইন্টারনেট গ্রাহক কমেছে ৩৫ লাখ
X
Fresh