• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মোনালিসা খুব ভালো মেয়ে: আসিফ আকবর

এ এইচ মুরাদ

  ২৫ জুন ২০১৮, ২০:১৪

হঠাৎ করেই দেখা হয়ে গেলো শোবিজের জনপ্রিয় দুই তারকা আসিফ আকবর ও মোনালিসার। সম্প্রতি মোনালিসা দেশে ফিরেছেন। আর ফিরেই বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এবার ঈদেও বেশ কয়েকটি নাটকে দেখা গেছে তাকে।

এদিকে আসিফ আকবরও ব্যস্ত নতুন নতুন গান ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে। মোনালিসা দেশে থাকাকালীন বিভিন্ন অনুষ্ঠানে দেখা হতো। দুই পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কটাও বেশ মধুর। আজ সোমবার জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির একটি অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন মোনালিসা। বেঙ্গল স্টুডিওতে ধারণকৃত ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে মোনালিসার পরের শিডিউলে ছিলেন আসিফ আকবর।

জনপ্রিয় নায়িকা পূর্ণিমার উপস্থাপনায় মোনালিসার পর্ব শেষ হবার কিছু আগেই সেখানে এসে উপস্থিত হন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। তখনই এই দুই তারকার দেখা হয়। এ সময় আসিফ আকবর মোনালিসার মা এসেছেন কিনা জানতে চান। তিনি বলেন, তুমি এসেছ শুনে মনে করলাম খালাম্মাও এসেছেন। যাই হোক তার সঙ্গে দেখা হলে ভালো লাগতো।

এসময় মোনালিসা বলেন, আম্মা বাসায় আছেন। আজকে একাই এসেছি। (একটু থেমে) আসিফ ভাই আপনি কিন্তু একদম আগের মতোই আছেন। একটুও বদলাননি।

আমেরিকা প্রবাসী এই মডেল-অভিনেত্রী তিন মাসের জন্য দেশে এসেছেন। আগামী মাসেই আমেরিকায় উড়াল দেবেন।

মোনালিসা আরও বলেন, তিন মাসের জন্য এসেছি। দেখতে দেখতে কীভাবে সময়টা পার হয়ে গেলো। এই সময়ের মধ্যে অনেক নাটকে কাজ করেছি। আবার পরিচিত অনেক পরিচালকের নাটকেই শিডিউল দিতে পারিনি।

এসময় আসিফ বলেন, কোনও মিউজিক ভিডিও করনি? এখন তো দেশে বেশ ভালো ভালো মিউজিক ভিডিও তৈরি হচ্ছে।

জবাবে মোনালিসা বলেন, কয়েকটি কাজের অফার পেয়েছিলাম। কিন্তু সময়টা মেলাতে পারিনি।

আসিফ বলেন, মোনালিসা খুব ভালো একটা মেয়ে। আমার তিনটা শো সে ফ্রি করে দিয়েছিল। এক টাকাও নেয়নি।

মোনালিসার জবাব, আপনার শোতে কাজ করেছি, এতে টাকার প্রশ্ন আসবে কেন? শোগুলো করে আমার ভীষণ ভালো লেগেছিল।

হঠাৎ দেখায় কথামালা যেন ফুরাতে চায় না। পরবর্তীতে আবার সাক্ষাতের প্রত্যয় ব্যক্ত করে বিদায় নিলেন মোনালিসা। এরই মধ্যে পূর্ণিমাও এসে হাজির। এরপর আসিফ আকবরকে নিয়ে নতুন পর্বের শুটিং শুরু করলেন।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh