• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অপুর সঙ্গেই কাটলো ছেলে আব্রামের ঈদ

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ১৮ জুন ২০১৮, ১৩:৪০
ছবি: শাকিব-অপুর ছেলে জয়

সংসার জীবনের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে। এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-অপু। তবে এই তারকা দম্পতির সংসার জীবনের মধুর সময়ের সাক্ষী হয়ে পৃথিবীতে এসেছে ফুটফুটে শিশু আব্রাম। শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয়। কেমন কাটলো আব্রামের ঈদ?

এ ব্যাপারে জানতে আরটিভি অনলাইন যোগাযোগ করে অপু বিশ্বাসের সঙ্গে। তিনি বলেন, এবারের ঈদে বাসায়ই ছিল জয়। ভেবেছিলাম বিকেলে কিংবা সন্ধ্যায় জয়কে নিয়ে বাইরে ঘুরতে যাবো। কিন্তু বৃষ্টি হবার পর সিদ্ধান্ত বদলে ফেলি। বাসায় জয় আনন্দ করে, নতুন জামা পরে পুরো বাড়িতে ঘুরে বেড়িয়েছে।

শাকিব খানের সঙ্গে জয়ের দেখা হয়েছে কিনা জানতে চাইলে অপু বলেন, এই বিষয়টা নিয়ে কথা বলতে গেলে আমি খুবই বিব্রতবোধ করি। এই বিষয়গুলো নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। শাকিবকেই এটা জিজ্ঞাসা করুন না।

তবে অপুর ঘনিষ্ঠ একটি সূত্রে জানা গেছে, ঈদের দিন ছেলে জয়ের সঙ্গে দেখা হয়নি শাকিবের। সারাদিন বাসায়ই ছিল জয়। তবে শাকিব খান ফোনে ছেলের সঙ্গে কথা বলেছেন কিনা জানা যায়নি।

ঈদের দিন নিজ হাতে ছেলেকে নতুন জামা পরিয়ে দিয়েছেন অপু্। নিজের ফেসবুকে ছেলের দুটো ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। সেখানে দেখা গেছে, ছোট্ট আব্রাম ঈদের পাঞ্জাবি আর মাথায় টুপি পরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে আছে।

শাকিব খান অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে এবারের ঈদে। সেইসঙ্গে কলকাতায় মুক্তি পেয়েছে শাকিব অভিনীত আরও একটি ছবি। সবমিলিয়ে সিনেমা ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় কাটছে শাকিবের।

অন্যদিকে শাকিব-অপু অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পেয়েছে এবারের ঈদে। এছাড়া অপু বিশ্বাস কলকাতায় ‘শর্টকাট’ নামের একটি ছবিতে অভিনয় করছেন।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
X
Fresh