• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাংলা টিভিতে ৫ দিনব্যাপী ঈদের অনুষ্ঠান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুন ২০১৮, ১১:০২

বাংলা টিভিতে ৫ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানাতে সম্প্রতি টেলিভিশনটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে চ্যানেলটির কর্মকর্তাদের নিয়ে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ সামাদুল হক। অনুষ্ঠানে জানানো হয়, ঈদের লম্বা ছুটিতে দর্শকদের বিনোদন দিতে বর্ণিল আয়োজনে সেজেছে বাংলা টিভি। ঈদ-উল-ফিতরে পাঁচদিনের বিশেষ অনুষ্ঠান প্রচার করবে চ্যানেলটি। এর মধ্যে রয়েছে বাংলা সিনেমা, বিশেষ ধারবাহিক নাটক, একক নাটক, নন-ফিকশন শো, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, মিউজিক শো এবং ছোটদের ম্যাগাজিন অনুষ্ঠান।

ঈদের সকাল ১১টা থেকে পাঁচ দিন প্রচারিত হবে ছোটদের ম্যাগাজিন অনুষ্ঠান ‘এলো খুশির ঈদ’। বাংলা সিনেমা প্রচারিত হবে ঈদের দিন থেকে পাঁচদিন দুপুর ১২টায়। প্রথমদিন প্রচারিত হবে ‘কি যাদু করিলা’, ঈদের দ্বিতীয়দিন ‘অবুঝ শিশু’, ঈদের তৃতীয়দিন ‘স্বপ্নের পৃথিবী’, চতুর্থদিন ‘মা বাবার স্বপ্ন’ এবং পঞ্চমদিন বাংলা সিনেমা ‘দোলা’।

এছাড়াও টেলিফিল্ম, নৃত্যানুষ্ঠান, ঈদের বিশেষ ধারাবাহিক দেখানো হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত আরও উপস্থিত ছিলেন বাংলা টিভির পরিচালক মীর নুর উস শামস, প্রধান পরিচালন কর্মকর্তা সোহেল এইচ, নিউজ ইনচার্জ সুমন মুস্তাফিজসহ অন্যান্য কর্মকর্তারা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh