• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভীষণ কষ্ট পাচ্ছেন কর্নিয়া

বিনোদন ডেস্ক

  ০৮ জুন ২০১৮, ১২:৪৭
ছবিতে আসিফ ও কর্নিয়া

“কর্নিয়া, ভাইয়া ভালো থেকো’- প্রতিবার দেখার পর এই কথাটাই বলতো আসিফ ভাই। কিন্তু ভাইয়া আমি এখন ভালো নাই। ভীষণ কষ্ট পাচ্ছি। আপনাকে আমাদের মাঝে ফিরে আসতেই হবে।”- এভাবেই নিজের ফেসবুকে লিখলেন সঙ্গীতশিল্পী কর্নিয়া।

এই সঙ্গীত তারকা বলেন, ‘ঝগড়া-বিবাদ কোনো সমাধান না। আমরা কেউ, কাউকে ছাড়া চলতে পারবো না। সবাই মিলেই থাকতে হবে এবং থাকবো। আশা করছি, খুব দ্রুত আমাদের গুরুজনেরা সবকিছু ঠিক করে ফেলবেন এবং এক ফ্রেমে দেখতে পাবো সবাইকে। কারণ সবাই এক পরিবারের আমরা। পরিবার ভাঙতে দেবো না। ভালোবাসা অবিরাম।’

এবারের ঈদ উপলক্ষে প্রকাশ হয়েছে আসিফ আকবর ও কর্নিয়ার নতুন গান ভিডিও ‘একবার ছুঁয়ে যা হৃদয়’। এর আগেও আসিফ-কর্নিয়ার গান শ্রোতা মহলে প্রশংসিত হয়েছে।

উল্লেখ্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর। গত মঙ্গলবার রাত দেড়টা নাগাদ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল এফডিসির কাছে তার অফিস থেকে গ্রেপ্তার করে আসিফকে।

পরদিন বুধবার এই শিল্পীর রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নানা রকম স্ট্যাটাস লিখছেন। সিনিয়র সঙ্গীতশিল্পীদের কাউকে এগিয়ে এসে বিষয়টির সমাধান করার আহ্বান জানিয়েছেন কেউ কেউ।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
আলীরাজের জাদুতে মুগ্ধ সবাই
X
Fresh