• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উপস্থাপনায় শর্মিলী আহমেদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মে ২০১৮, ১৭:৫৩

বিশ্ব মা দিবসের জন্য নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘আমার মা আমার পৃথিবী’। শর্মিলী আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন চারজন অভিনেত্রী। রিচি সোলায়মান ও তার ছেলে প্রথম, বাঁধন ও তার মেয়ে সায়েরা, ফারজানা চুমকি ও তার ছেলে ফারশাদ এবং দীপা খন্দকার ও তার ছেলে আদ্রিক।

এটি মূলত একটি আলোচনা অনুষ্ঠান হলেও মা ও তাদের সন্তানদের বিভিন্ন পারফরমেন্সে পুরো অনুষ্ঠানটি একটি ভিন্ন মাত্রা পায়। উপস্থিত প্রতিটি মা-ই তার নিজস্ব অবস্থানে প্রতিষ্ঠিত ও ব্যস্ত। এতো ব্যস্ততার মধ্যেও সন্তানদের কীভাবে সময় দেন? সন্তানের প্রতি মায়ের মমত্ব, দায়িত্ববোধ তিনি কীভাবে পালন করেন সেটাই উঠে এসেছে তাদের আলোচনায়।

প্রথম উপস্থাপনার অভিজ্ঞতা বলতে গিয়ে শর্মিলী আহমেদ বলেন, জীবনে বহু মাধ্যমে আমি অভিনয় করেছি যেটি নতুন করে বলার কিছু নেই। কিন্ত হঠাৎ করে দীপু আমাকে ধরলো একটি অনুষ্ঠানের উপস্থাপনা করতে হবে। শুনে আমি তো বেশ ঘাবড়ে গিয়েছিলাম। আমাকে ভালো করে বোঝালো। অনুষ্ঠানটি যেহেতু মাকে কেন্দ্র করে তাই আমার দুর্বলতা তো আছেই। কারণ আমিও তো একজন মা।

অনুষ্ঠানটি গ্রন্থনা ও প্রযোজনা করেছেন দীপু হাজরা। আগামীকাল রোববার বিশ্ব মা দিবসে দুপুর ১২টায় প্রচার শুরু হবে একুশে টেলিভিশনে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh