• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উপস্থাপনায় নাজিফা তুষি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মে ২০১৮, ১৩:০৭

প্রথমবারের মতো উপস্থাপনা করলেন নাজিফা তুষি। ‘কুমারিকা কেশকাহন’ নামে নতুন একটি অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে দেখা যাবে তাকে। ভিন্নধর্মী এই অনুষ্ঠানে চুলের যত্নের নানা পরামর্শ দেয়া হবে। এছাড়াও অনুষ্ঠানে একজন সাধারণ দর্শকও থাকবেন। আমন্ত্রিত অতিথি শোনাবেন তার লম্বা কেশের রহস্য ও চুলের যত্নের নানা কথা।

রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করে দারুণ আলোচিত হন তুষি। চলচ্চিত্রেই নিজের ক্যারিয়ার গড়ার লক্ষ্য তার। এর আগে বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব পেলেও করেননি তিনি।
--------------------------------------------------------
আরও পড়ুন :সায়ন্তিকার নতুন সঙ্গী টিকি
--------------------------------------------------------

প্রথমবার উপস্থাপনার ব্যাপারে জানতে চাইলে তুষি আরটিভি অনলাইনকে বলেন, মিডিয়ায় পথচলার শুরু থেকেই উপস্থাপনার অফার পেয়েছি। তবে সেগুলো করা হয়নি। ভেবেছি এই কঠিন কাজটি কি আমাকে দিয়ে হবে? নতুন এই অনুষ্ঠানটির বিষয়ে যখন আমাকে জানানো হলো কনসেপ্ট থেকে শুরু করে সব কিছুই ভালো লেগেছে। সৌন্দর্য চর্চা বিষয়ক অনুষ্ঠান হওয়াতে রাজি হয়ে গেলাম। অনুষ্ঠানে কেশ সুন্দর রাখার পরামর্শ দেয়া হবে।

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আগামী ১৩ মে থেকে ‘কুমারিকা কেশকাহন’ প্রচার শুরু হতে যাচ্ছে। অনুষ্ঠানটি প্রতি রোববার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে দেখানো হবে। সৈয়দ আশিক রহমানের পরিকল্পনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নূর হোসেন হিরা।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh