• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘মিথ্যার মৃত্যু’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মে ২০১৮, ১২:১৫
ছবি: নাটকের দৃশ্য

ফারিয়া একজন সুপারস্টার। যার অভিনয়গুণের কারণে ভক্ত হয়ে যায় শিল্পপতি আসিফ। ফারিয়ার ভালো খবরে আসিফ অনেক খুশি হয় এবং তার নেগেটিভ খবর দেখলে খুব হতাশ হয়ে পড়েন। কারণ খুঁজতে থাকে- কেন তার প্রিয় মানুষটির নামে এত বাজে খবর প্রকাশিত হচ্ছে।

তাই তিনি ফারিয়ার মোবাইল নাম্বর সংগ্রহ করে তার সঙ্গে যোগাযোগ করে দেখা করতে চাইলে ফারিয়া প্রচণ্ড রিয়্যাক্ট করেন। আসিফের মন খারাপ হয়ে যায়। কিন্তু আসিফ নাছোড়বান্দা, তিনি ফারিয়ার নেগেটিভ খবর প্রকাশের কারণ উদঘাটন করবেনই।

তাই প্ল্যান করে ফারিয়ার ড্রাইভার ইউনুসকে হাত করে ফারিয়ার ড্রাইভার হয়ে যায়। এরপর উদঘাটন করেন ফারিয়ার নেগেটিভ নিউজ হওয়ার পেছনের মানুষটি আর কেউ নন ফারিয়ার বয়ফ্রেন্ড ইমরান। আসিফকে ফারিয়ার ড্রাইভার দেখে অবাক হয়ে যায় ইমরান। আসিফও অবাক হয়ে যায় ইমরনাকে দেখে। ঘটতে থাকে রহস্যজনক ঘটনা।

--------------------------------------------------------
আরও পড়ুন :সোনমের বিয়ে নাকি সিনেমার শুটিং!
--------------------------------------------------------

এমনটাই দেখা যাবে ‘মিথ্যার মৃত্যু’ নাটকে। রচনা ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। আসিফ ও ফারিয়ার চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও অপর্ণা ঘোষ।

ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট টাইমের নাটক হিসেবে এটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে ৩ মে, বৃহস্পতিবার রাত ৮টায়।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh