• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কোথায় আছেন ‘নুরু মিয়ার বিউটি ড্রাইভার’?

এ এইচ মুরাদ

  ২৩ এপ্রিল ২০১৮, ১৫:৫৮

ছোটবেলা থেকে সিনেমা পাগল ক্যামেলিয়া রাঙা। দেশি-বিদেশী যে কোনো ধরনের সিনেমা হোক তার দেখা চাইই চাই। সেই ক্যামেলিয়াই একদিন সুযোগ পেলেন চলচ্চিত্রে অভিনয়ের। ছবির নাম ‘নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’।

মিজানুর রহমান লাবু পরিচালিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন শক্তিমান অভিনেতা ফজলুর রহমান বাবু। বাণিজ্যিক ধারার ছবিতে কাজের প্রস্তুতি নিলেও ভিন্ন ঘরানার এই ছবিটি লুফে নেন ক্যামেলিয়া।

কারণ হিসেবে তিনি জানালেন, ‘এমন গল্পের ছবি খুব একটা হয় না। হয়তো ২০টি বাণিজ্যিক ছবিতে অভিনয়ের পর এমন একটি কাজের সুযোগ পেতাম। হয়তো বা পেতাম না। ‘নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবির গল্পে নিজেকে অনেকভাবে তুলে ধরার সুযোগ পেয়েছি। অভিনয় করার ও শেখার সুযোগ পেয়েছি।’

--------------------------------------------------------
আরও পড়ুন : আজ নাবিলার হলুদ, বৃহস্পতিবার বিয়ে
--------------------------------------------------------

‘২০১৭ সালে মুক্তি পাওয়া ছবিটি সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে। পরিচিতজন, সহকর্মী ও ইন্ডাস্ট্রির অনেকের কাছে থেকে এখনও এই কাজটির প্রশংসা পাচ্ছি। এটা অন্যরকম এক ভালো লাগার।’- জানালেন ক্যামেলিয়া।

সিনেমায় অভিনয় করে আলোচনায় এলেও মিডিয়াতে ২০১৪ সাল থেকেই কাজ করছেন ক্যামেলিয়া। টানা দুই বছর বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নেন। এরপর ২০১৬ সালে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী গল্প ‘তপস্বিনী’ অবলম্বনে নির্মিত ‘তপস্বিনী’ নাটকে অভিনয় করেন। নাটকটিতে জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে অভিনয় করেন তিনি। তবে চলচ্চিত্রে অভিনয়ের পর থেকেই পারিবারিক কারণে মিডিয়া থেকে কিছুটা সময় দূরে ছিলেন।

মাঝে বিরতি কাটিয়ে আবারও নতুনভাবে ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছেন ক্যামেলিয়া রাঙা। ক্যামেলিয়া চান চলচ্চিত্রে ক্যারিয়ার গড়তে। পাশাপাশি ছোট পর্দাতেও নিজের কাজের সাক্ষর রাখতে চান। মনের মতো মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রে কাজে আগ্রহী তিনি।

মিডিয়াতে অনেক দিন হলো। সেই হিসেবে কাজের সংখ্যাটা কম। জবাবে ক্যামেলিয়া বলেন, ‘আমার কাছে সেটা মনে হয় না। এই সময়ের মধ্যে আমি একটি চলচ্চিত্রে কাজ করেছি। আর ছবিটির শুটিং, প্রচারণার জন্য লম্বা একটা সময় রাখতে হয়েছিল। চলচ্চিত্রে কাজটি আমার সবচেয়ে বড় অর্জন। আর আমি চাইলে হয়তো কাজের সংখ্যা বাড়াতে পারতাম। তবে সেটি চাইনি। যে কাজটা আমাকে নতুন কিছু শেখাবে এবং আমি নিজে ভালো কিছু দর্শকদের উপহার দিতে পারব। আমি এমন কাজের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে চাই।’

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh