• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রূপালি পর্দায় হাতছানি সুস্মির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মার্চ ২০১৮, ২১:৩৯

সুস্মি রহমান। র‍্যাম্পের আলো ঝলকানো মঞ্চে হাঁটার মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা শুরু তার। সময়টা ২০০৪ সাল। এরপর ২০০৯ সালে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে কাজের সুযোগ আসে সুস্মির।

তারপর প্রতিষ্ঠানটির বিজ্ঞাপন ও বিলবোর্ডে নিয়মিত কাজ করতে থাকেন তিনি। শোবিজে দ্রুতই বাড়তে থাকে তার পরিচিতি। একে একে কাজ করতে থাকেন টেলিফিল্ম ও খণ্ড নাটকে।

এবার চলচ্চিত্রের নায়িকা হয়ে রূপালি পর্দায় আসছেন সুস্মি রহমান। ক্যারিয়ারের প্রথম ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করছেন এই সুন্দরী। ছবির নাম ‘আসমানী’। তার বিপরীতে আছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

চলতি মাসেই সাখাওয়াত মানিক পরিচালিত ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদের আগেই মুক্তি পাবে ‘আসমানী’ ছবিটি।

ছবিটি নিয়ে সুস্মি রহমান আরটিভি অনলাইনকে বলেন, প্রথম ছবিতেই আমাকে বেশ চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে হয়েছে। গল্পে আমি কখনো গ্রামের সাধারণ মেয়ে, কখনো বয়স্কা মহিলা, কখনো আবার পতিতা। আমার চরিত্রে অনেকগুলো শেড রয়েছে। অভিনয় করার সুযোগ পেয়েছি। কাজটি করার সময় অনেক কিছু শেখার সুযোগ হয়েছে। এক কথায় অসাধারণ দর্শকরা আসমানীকে গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।

ছোটপর্দার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও আপাতত নাটকে অভিনয় থেকে দূরে আছেন সুস্মি। কারণ হিসেবে জানালেন, ছবিটি নিয়ে দর্শকের রেসপন্স কেমন তা দেখতে চান তিনি। ছবির প্রমোশন থেকে শুরু করে সবখানেই নিজেকে রাখতে চান। এছাড়াও আরও একটি ছবিতে কাজের কথাবার্তা অনেকটা চূড়ান্ত বললেন তিনি।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh