• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অন্য জীবনের খোঁজে সাইমন

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ১৫ মার্চ ২০১৮, ১২:৩২

দেশীয় চলচ্চিত্রের হালের অন্যতম জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সম্প্রতি ‘আনন্দ অশ্রু’ নামে নতুন একটি ছবিতে কাজ করেছেন তিনি। এতে সাইমনের বিপরীতে আছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরই মধ্যে ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। সাইমন-মাহি প্রথমবার ‘পোড়ামন’ ছবিতে জুটি হয়ে দর্শকের মনে জায়গা করে নেন।

আর এই ছবির কাজ শেষ করেই বেশ খানিকটা বিরতি নিয়েছেন সাইমন। ইট-কাঠের ব্যস্ত নগরী ছেড়ে চলে যান নিজের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। সেখানে বন্ধুদের সঙ্গে পুকুরে মাছ ধরেছেন। অনেক ঘুরে বেড়িয়েছেন। গ্রামটা তার কাছে পরম এক শান্তির জায়গা। এলাকার সবাই তাকে খুব ভালোবাসেন।

কথা ছিল ঢাকায় ফিরে শুটিং-এ অংশ নেবেন। কিন্তু চলতি মাসে ঢাকায় ফিরলেও আর কোনো ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি সাইমন। এ সময় তিনি বিদেশী বন্ধু টমাসকে সময় দিয়েছেন বেশ খানিকটা। টমাস জার্মান নাগরিক। শখের বসে ফটোগ্রাফি করেন। ফটোগ্রাফির হাত ভীষণ ভালো। বন্ধু সাইমনের সঙ্গে সাক্ষাৎ ও বাংলাদেশে কিছু স্থিরচিত্রের কাজে এসেছিলেন তিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন: প্রতি মাসেই কেন সিঙ্গাপুর যান অজয়-কাজল?
--------------------------------------------------------

টমাসকে বিদায় জানিয়ে গত ৯ মার্চ কলকাতার উদ্দেশ্য রওনা হন সাইমন। কলকাতায় কয়েকটি জায়গায় ঘুরে বেড়িয়েছেন। তারপর সেখান থেকে আজমীর শরীফে যান। গতকাল রাতে (বুধবার) দিল্লির আগ্রায় গিয়েছেন তিনি। আজ সম্রাট শাহজাহানের ভালোবাসার অন্যতম নিদর্শন ‘তাজমহল’ দেখতে যাবেন তিনি। আরও অনেক প্ল্যান আছে। দেশে ফিরবেন ২৪ মার্চ।

দিল্লি থেকে বুধবার দিবাগত রাতে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন সাইমন। তিনি বলেন, অনেক দিন পর নিজের মতো করে সময় কাটাচ্ছি। কলকাতায় তো সবাই বাঙালি। সেখানে যাবার পর একটা ভিন্ন অভিজ্ঞতা হয়েছে। অনেকেই আমাকে চেনেন। আর বাংলাদেশ থেকে প্রচুর মানুষ আসেন। এখানে এসে প্রচুর স্ট্রিট ফুড খেয়েছি। ঢাকার রাস্তায় চাইলেও তো আর ঘুরে বেড়াতে পারি না। পরিচিত মানুষজন। এছাড়া সেলফির বিষয়টি তো আছেই। আজমীর শরীফে গিয়ে বেশ ভালো লেগেছে। আরও অনেক কিছু দেখার বাকি। দেখি আর কোথায় যাওয়া যায়।

সাইমনের বেশ কিছু ছবির শুটিং এখন বাকি আছে। পরিচালকদের শিডিউল না দিয়ে ঘুরে বেড়ানোটা কতটা যৌক্তিক? জবাবে তিনি বলেন, সারা বছর তো শুটিং করি। সিনেমার বাইরেও তো মানুষের একটা আলাদা জীবন আছে। সেই জীবনের জন্য এই সময়টুকু বের করা। দেশে ফিরেই ‘মাতাল’ এবং ‘বাহাদুরী’ ছবির কাজ করব।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh