• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ, দুবাই না ছাড়ার নির্দেশ

বিনোদন ডেস্ক

  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০১
ছবি: শ্রীদেবী ও বনি কাপুর।

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্য যেন শেষ হচ্ছে না। এই মৃত্যুকে ঘিরে বেশ কয়েকটি প্রশ্ন তৈরি হয়েছে। সেই প্রশ্নগুলোকে ঘিরে তদন্ত করছে দুবাই পুলিশ। তদন্তের প্রয়োজনে বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে তারা। এমনকি দুবাই পুলিশের পক্ষ থেকে তাকে দুবাই না ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।

দুবাইয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করে ভারতে ফিরে আসেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। কিন্তু স্ত্রীকে সারপ্রাইজ দিতে হঠাৎ করেই শনিবার বিকেলে দুবাইয়ের হোটেলে হাজির হন বনি। পরে হোটেলের বাথরুম থেকে শ্রীদেবীর মৃতদেহ উদ্ধার করা হয়।

বাথরুম থেকে শ্রীদেবীর মরদেহ বের করেন স্বামী বনি কাপুর। তিন ঘণ্টা পরে কেন খবর দেয়া হয়েছে পুলিশকে? বনি কাপুর কেন পুলিশকে ফোন করার আগে তার বন্ধুকে ফোন করেছিলেন? হোটেলের জরুরি সহায়তা না নিয়ে কেন বন্ধুকে ফোন করেছিলেন শ্রীদেবীর স্বামী?

মৃত্যুর পর গণমাধ্যমে প্রকাশ হয় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন শ্রীদেবী। কিন্তু পরে শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুর গণমাধ্যমকে জানিয়েছেন হৃদরোগ ছিল না শ্রীদেবীর। তাহলে গণমাধ্যমে হৃদরোগের কথা কে বলেছিলেন?

শ্রীদেবীর মরদেহের ফরেনসিক রিপোর্ট প্রকাশের পর সেখানে বলা হয়েছে বাথটাবে পানিতে ডুবে মৃত্যু হয়েছে এই নায়িকার। একই সঙ্গে মরদেহে অ্যালকোহলের অস্তিত্বও পাওয়া গেছে।

সব মিলিয়ে রহস্য তৈরি হয়েছে শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে? পুরো বিষয়টি এখন তদন্ত করছে দুবাই পুলিশ। শ্রীদেবীর মৃত্যুর তদন্ত লিগ্যাল সেলের হাতে তুলে দিয়েছে দুবাই পুলিশ।

শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও হোটেলের কর্মীদের বক্তব্য নিচ্ছেন তদন্ত দলের সদস্যরা। বনি কাপুরকে আপাতত দুবাই ছাড়তে নিষেধ করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে দুবাইয়ে হোটেলের বাথরুম থেকে শ্রীদেবীর মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
X
Fresh