• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

লাভেলো আর জেনারেশনে আজ গাইবে ঢাকার ব্যান্ড পরাহো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৯

দীর্ঘদিন ধরে বাংলাদেশের তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের নিয়ে কোনো কাজ হচ্ছে না। বাংলাদেশের টেলিভিশন জগতে তরুণ এইসব শিল্পীদের মেধার প্রকাশ ঘটানোর তেমন কোনো প্ল্যাটফর্ম নেই।

এবার বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি উদ্যোগ নিয়েছে মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সঙ্গীতপ্রেমীদের সামনে তুলে ধরার। সেই লক্ষ্যে লিজেন্ড ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর উপস্থাপনায় আরটিভিতে শুরু হয়েছে ‘লাভেলো আর জেনারেশন’। এবারের পর্বে অংশগ্রহণ করেছে ঢাকার ব্যান্ড পরাহো।

--------------------------------------------------------
আরও পড়ুন: নতুন বউ ঘরে তুললেন হৃদয়
--------------------------------------------------------

আইয়ুব বাচ্চু বলেন, তরুণদের জন্য সুযোগ তৈরি করে দিতে হবে। আমার মনে হয় নতুন ব্যান্ডশিল্পীদের জন্য আরটিভি ও লাভেলোর এই আয়োজনটি যে সুযোগটি করে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। তরুণ এই ব্যান্ড দলগুলো অসাধারণ পারফর্মেন্স করেছে। তাদের পারফর্মেন্স দেখে আমি মুগ্ধ।

‘লাভেলো আর জেনারেশন’ অনুষ্ঠানে ২৬টি ব্যান্ড দল অংশ নেবে। এর মধ্যে ঢাকা থেকে ১০টি, চট্টগ্রাম থেকে ১০টি, খুলনা থেকে ২টি, রাজশাহী থেকে ২টি এবং সিলেট থেকে ২টি নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে। সেখানে দর্শকরা দেখবেন নতুন এক মিউজিক জেনারেশনের নতুন নতুন গান আর তাদের স্বপ্নের কথা।

ব্যান্ড মিউজিক্যাল শো ‘লাভেলো আর জেনারেশন’ জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হচ্ছে প্রতি শুক্রবার রাত ১০টায়।

আরও পড়ুন:

এম/কেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh