• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তায়েব-মাহির ‘অন্ধকার জগৎ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৪
ছবি: ফেসবুক থেকে নেয়া।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও ডি এ তায়েব জুটি বেঁধেছেন নতুন ছবিতে। এই খবর অনেকেই জানেন। ‘অন্ধকার জগৎ: দ্য ডার্ক’ নামের ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন।

রাজধানীর উত্তরায় রোববার থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটিতে ডি এ তায়েবের বিপরীতে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসের। কিন্তু ব্যক্তি জীবনের জটিলতায় অপু ছবিটি থেকে নিজেকে গুটিয়ে নেন। পরবর্তীতে মাহিয়া মাহি ছবিটিতে নায়িকা হিসেবে যুক্ত হন।

শুরুতে ছবিটির নাম ‘কাঙাল’ থাকলেও এখন ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’। ছবিটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা।

এই ছবিটির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় হাজির হবেন তায়েব-মাহি জুটি। এর আগে ‘সোনা বন্ধু’ ছবিতে চলচ্চিত্রে অভিষেক ডি এ তায়েবের। ছবিটিতে তায়েবের নায়িকা ছিলেন পরীমণি। এবার দ্বিতীয় ছবিতে তায়েবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মাহিয়া মাহি।

‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে যাত্রা শুরু মাহির। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল ছবি। এবার গ্ল্যামারাস নায়িকা মাহি জুটি বেঁধেছেন ডি এ তায়েবের সঙ্গে।

এখন দেখার অপেক্ষা তায়েব-মাহি জুটি কতোটা সফলতা দেখাতে পারেন।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাহির সর্বনাশ করেছ, আমার সঙ্গে লাগতে এসো না : ইমনকে ডি এ তায়েব
‘ইমন হয়তো আলোচনায় আসতেই এমন মন্তব্য করেছেন’
X
Fresh