• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

এ্যানির ‘অজগর কাণ্ড’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৩২

সময়ের জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী এ্যানি খান। একের পর এক নতুন নাটকে অভিনয় করছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার পরিবেশ নিয়ে জনসচেনতামূলক একটি নাটকে অভিনয় করলেন এ্যানি খান। আর এই নাটকে তার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা আরমান পারভেজ মুরাদ।

নাটকটির প্রসঙ্গে এ্যানি খান আরটিভি অনলাইনকে বলেন, নাটকে আমি মুরাদ ভাইয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। তিনি এলাকার প্রভাবশালী একজন মেয়র। হঠাৎ তার ইচ্ছে হয় চিড়িয়াখানা তৈরির। চিড়িয়াখানার জন্য সে একটি অজগর সাপ ধরে আনে। কিন্তু একটা সময় সেই অজগরটি পালায় এবং আমাদের ঘরের মধ্যে আটকে রাখে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

নূরউদ্দিন জাহাঙ্গীরের ছোট গল্প অবলম্বনে ‘অজগর কাণ্ড’ নাটকটি পরিচালনা করেছেন সারওয়ার তমিজউদ্দিন।

এছাড়াও কদিন আগেই এ্যানি খান ‘আবরণ’ নামে একটি নাটকের শুটিং শেষ করেছেন। তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক আমিন খান। ‘আবরণ’ নাটকটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান।

এছাড়াও চাপাবাজ, মহাগুরুসহ বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। শিগগিরই ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্নস’ নামে আরও একটি নতুন ধারাবাহিকের শুটিং শুরু করতে যাচ্ছেন এ্যানি খান।

তিনি বলেন, আমি সংখ্যায় নয় মানে বিশ্বাসী। অল্প কাজ হলেও বেছে বেছে ভালো কাজ করতে চাই। আর অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh