• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সঙ্গীতশিল্পী সাবা তানির রহস্যজনক মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০৯
ছবি : সংগৃহীত

নিজ বাসা থেকে সঙ্গীতশিল্পী সাবা তানির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে রাজধানীর উত্তরার বাসায় বাথরুমে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। এই সঙ্গীতশিল্পীর মৃত্যুকে ঘিরে রহস্য তৈরি হয়েছে। সাবা তানি গত শতকের আশি ও নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

জানা গেছে, সাবা তানি উত্তরায় তার মায়ের সঙ্গে থাকতেন। রোববার সাবা তানির মা নিউ ইস্কাটনে বড় বোনের বাসায় বেড়াতে গেলে রাতে একাই থাকেন সাবা। রাতে সাবা তানিকে ফোনে না পাওয়া গেলে সকালে বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে আত্মীয়রা বাসায় ঢোকেন। এসময় সবাই তাকে বাথরুমের মেঝেতে পড়ে থাকতে দেখেন।

সাবা তানির মৃত্যু সংবাদ শুনে অনেকেই উত্তরায় তার বাসায় ছুটে যান। সাবা তানির একমাত্র ছেলে এখন লন্ডনে আছেন। মৃত্যুকালে তিনি মা, দুই ভাই, দুই বোন ও এক ছেলে রেখে গেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বাংলাদেশে আমি মুগ্ধ’
--------------------------------------------------------

সাবা তানির জনপ্রিয় হওয়া গানগুলোর মধ্যে রয়েছে ‘কিছুক্ষণ’, ‘কোনো বৈশাখী রাতে যদি’। বাংলাদেশ টেলিভিশন ও মঞ্চে গান গেয়ে জনপ্রিয় হন তিনি। তার গাওয়া কিছু গজল ওই সময় খুব প্রশংসিত হয়েছিল।

সাবা তানি আশি ও নব্বইয়ের দশকে গান গেয়ে জনপ্রিয়তা পান। এরপর তাকে আর গানে নিয়মিত পাওয়া যায়নি। মাঝে একটি সঙ্গীত বিষয়ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করেছিলেন।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh