• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায় বাপ্পী-অপু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১১

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায় জুটি বাঁধলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ ১৬ বছর পর এই ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসা সফল হয়।

গত বছর শেষ দিকে পরিচালক দেবাশীষ বিশ্বাস এই সিনেমার সিক্যুয়েল নির্মাণের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সঙ্গে চুক্তিবদ্ধ হন। তখন অবশ্য অজানাই ছিল কে হচ্ছেন নতুন এই সিনেমার নায়ক-নায়িকা। অবশেষে শুক্রবার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিনেমায় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাসের চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক দেবাশীষ বিশ্বাস, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খানসহ আরটিভির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
--------------------------------------------------------
আরও পড়ুন: জাজ না থাকলে কার লাভ কার ক্ষতি?
--------------------------------------------------------

পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করে মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। সিনেমাটির সাফল্যের পর অনেকেই এর সিক্যুয়াল প্রযোজনা করতে আগ্রহ দেখিয়েছেন। বাংলাদেশের এই সময়ের মিডিয়া জগতে আরটিভি একটি বড় ব্র্যান্ড। এমন একটি বড় প্রতিষ্ঠানকে আমাদের নতুন অভিযানে পাশে পেয়ে খুবই আনন্দিত।

আরও পড়ুন:

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh