• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে প্রথম ফেসবুক লাইভে বিউটি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ অক্টোবর ২০১৬, ১৩:০২

লালনকন্যা খ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী বিউটির জন্মদিন আজ শুক্রবার। স্বামী ও পরিবারের সঙ্গে কেক কেটে শুরু হয় জন্মদিনের প্রথম প্রহর। সকালে আরটিভির জনপ্রিয় লাইভ অনুষ্ঠান ‘প্রাণ মি. ম্যাংগো তারকালাপ’-এ অতিথি হয়ে আসেন বিউটি। সেখানেও উদযাপন করা হয় তার জন্মদিন।

এ ব্যাপারে বিউটি বললেন, প্রতিবারের মতো এবারও আরটিভির আয়োজনে অতিথি হলাম। এ চ্যানেলটি সবসময় আমার জন্মদিনে বিশেষ কিছু করে অভিনন্দন জানায়। এবারও ব্যতিক্রম হয়নি। ধন্যবাদ প্রযোজক মিঠু ভাইয়াকে এতো সুন্দর একটা আয়োজনে ফের আমাকে আমন্ত্রণ করার জন্য।

ফেসবুক ও মোবাইলেও জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা। সব কমেন্টসের তো উত্তর দেয়া সম্ভব নয়। তাই ফেসবুক লাইভে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিউটি আরটিভি অনলাইনকে বললেন- জানেন, আমি কখনো ফেসবুক লাইভে আসিনি। তবে আজকের এ দিনে বেলা ৩টায় ফেসবুক লাইভে আসবো। সবার সঙ্গে ভালোবাসা ভাগাভাগি করে নেবো।

তবে ছোটবেলার জন্মদিন এখনো মনে পড়ে তার। বিশেষ করে কেক কাটার জন্য কি যে তাড়াহুড়ো করতাম, বলেন আর হাসলেন বিউটি। মায়ের হাতের বিশেষ পায়েশ ছিল প্রিয় উপহার।

সন্তান রায়ানের জন্মের পর মাঝে গান থেকে একটু দূরে ছিলেন তিনি। আসছে পহেলা বৈশাখে অবশ্য একটি মিউজিক ভিডিও ভক্তদের উপহার দেবেন। ‘লালন’র গান নিয়ে যে অ্যালবাম করার কথা ছিল, সেটার কাজও অনেকটাই এগিয়ে নিচ্ছেন। এটি শিগগিরই শ্রোতাদের কাছে পৌঁছে দিতে চান তরুণ এ সঙ্গীতশিল্পী। বিদায় নেবার আগে আরটিভির পাশাপাশি আরটিভি অনলাইনকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানালেন বিউটি।

এইচএম/ এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh