• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিমানে শ্লীলতাহানির শিকার দঙ্গল অভিনেত্রী

বিনোদন ডেস্ক

  ১০ ডিসেম্বর ২০১৭, ১২:৪৪

আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমায় অভিনয় করা ১৭ বছরের জায়রা ওয়াসিম এবার আকাশপথে শ্লীলতাহানির শিকার হলেন। সেই অভিজ্ঞতার কথা নিজের ইন্সটাগ্রামে ভিডিও বার্তায় শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন জায়রা।

তিনি জানান, এয়ার ভিস্তারার বিমানে দিল্লি থেকে মুম্বাই আসছিলেন। সেই সময় বিমানের মধ্যে ঘুমিয়ে পড়েন জায়রা। তার পেছনে বসে থাকা এক মধ্যবয়স্ক ব্যক্তি তার শ্লীলতাহানি করার চেষ্টা করেন। আচমকাই তিনি বুঝতে পারেন তার গলার কাছ দিয়ে কেউ হাত বোলাচ্ছে। ঘুম ভাঙতেই জায়রা মোবাইলে রেকর্ড করে নেয়ার চেষ্টা করেন। কিন্তু বিমানের মধ্যে আলো স্বল্পতার জন্য ছবি স্পষ্ট হয়নি।

বিমান থেকে নামার পরই জায়রা ইন্সটাগ্রামে একটি লাইভ ভিডিও করে নিজের বিভীষিকাময় অভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই কথা বলতে বলতে একাধিকবার কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় তাকে।

জায়রা জানান, এধরনের কার্যকলাপে ভীষণই বিরক্ত অভিনেত্রী। তারপরই তার প্রশ্ন, প্রকাশ্যে নারীদের সঙ্গে কি এধরনের আচরণ করা উচিত?

ওই ব্যক্তির নোংরা কাজের একটি স্ক্রিনশট জায়রা ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন। সেখানে দেখা যায়, জায়রার পায়ে হাত দিয়ে, তাকে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টা করছে ওই ব্যক্তি। ওই ঘটনার একাধিক ছবি জায়রা তার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

এয়ার ভিস্তারার ওপর ক্ষোভ প্রকাশ করে জায়রা বলেন, তাকে সামান্য সাহায্য করার জন্য সেই সময় কেউ আসেননি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বর্ষবরণে শ্লীলতাহানি : ৯ বছরেও শেষ হয়নি বিচার
শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি
শ্লীলতাহানির অভিযোগে সেই এএসআই ক্লোজড
তল্লাশির নামে আদিবাসী নারীকে শ্লীলতাহানির অভিযোগ
X
Fresh