• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন পরিচয়ে আলিশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ডিসেম্বর ২০১৭, ১৬:২৮

আলিশা প্রধান বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন। এবার নতুন পরিচয়ে আসছেন তিনি। পুরান ঢাকার ওয়ারী কমিউনিটি সেন্টারে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট ভ্যাকেশন ফেয়ার ২০১৭’।

মূলত হোয়াইট স্যান্ড রিসোর্ট নামের নতুন পাঁচ তারকা এ হোটেলের এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

সোহানা গ্রুপের তত্বাবধানে তিন দিনব্যাপি এই ফেয়ারের অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে যোগ দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, পরিচালক ও অভিনেতা তৌকির আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পপি, অপু বিশ্বাস, রুনা খান, তানহা তাসনিয়া প্রমুখ।

এ সময় আলিশা প্রধান বলেন, আমি অনেক দিন থেকেই অভিনয় থেকে দূরে রয়েছি। কয়েকদিন আগে কক্সবাজারের ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’ এর এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব নিয়েছি।

তিনি বলেন, কক্সবাজারে নতুন বছরে আন্তর্জাতিক মানের শপিংমলসহ নতুন পাঁচ তারকা হোটেল চালু হবে। এখানে সোহানা গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান ও পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা মেলার তত্বাবধানের পাশাপাশি আমাকে নতুন দায়িত্বে অনেক সহযোগিতা করছেন।

আলিশা আরো বলেন, সোহানা গ্রুপের ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’ নামের নতুন এই হোটেলে কাজ করে ট্যুরিজমকে সমৃদ্ধ করার পাশাপাশি কক্সবাজারকে বদলে দিতে চাই। আশা করি, ভালোভাবে নতুন দায়িত্ব পালন করতে পারব।

সোহানা গ্রুপের পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা বলেন, এই রিসোর্ট নিয়ে আমাদের আরো বেশ কিছু পরিকল্পনা রয়েছে। নতুন বছরে বলিউড তারকা মাধুরী দীক্ষিতকে নিয়ে এই রিসোর্টের উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh