• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হাবিব-ন্যানসির জোড়া চমক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ নভেম্বর ২০১৭, ১৬:৫৫

সঙ্গীত পাড়ায় হাবিব-ন্যানসি বলার পর আর কিছু বলতে হয় না। এই জুটির বেশকিছু গান মানুষের হৃদয়ে জায়গা দখল করে আছে। এবার নতুন গান নিয়ে ফিরছেন হাবিব-ন্যানসি।

একসঙ্গে জোড়া গানের কাজ চলছে বলে আরটিভি অনলাইনকে জানান ন্যানসি। এই কণ্ঠশিল্পী বলেন, একটি গানের শিরোনাম ‘তোরই জানালায়’, অন্যটির শিরোনাম এখনো ঠিক হয়নি। দুটি গানই ইউটিউবে প্রকাশ করা হবে। গান দুটির সুর-সঙ্গীতায়োজন করছেন হাবিব ওয়াহিদ।

২০০৫ সালে ‘হৃদয়ের কথা’ সিনেমার টাইটেল গানের মাধ্যমে হাবিব-ন্যানসি জুটির যাত্রা শুরু। এ পর্যন্ত বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তারা। ‘প্রজাপতি’ ছবির গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছে আলোচিত এ জুটি।

ন্যানসি বলেন, শীতের সময় স্টেজ শো একটু বেশি থাকে। আগামী ২ তারিখেও একটি স্টেজ শো রয়েছে। এর ফাঁকে নতুন রেকর্ডিংয়ের কাজও করছি। মঈন বিশ্বাসের একটি সিনেমার গানে কণ্ঠ দেয়ার ব্যাপারে আলোচনা হয়েছে। এই সপ্তাহেরও কোনো একদিন রেকর্ডিং হবে।

তিনি আরো বলেন, হাবিব ভাইয়ের সুর-সঙ্গীতায়োজনে দুটি গানের কাজ চলছে। আশা করছি গান দুটি সবার ভালো লাগবে। তাছাড়া অনেক দিন পর হাবিব-ন্যানসিকে একসঙ্গে পাওয়া যাবে। হাবিব ভাইয়ের সঙ্গে সর্বশেষ ‘গোলাপের দিন’ শিরোনামের একটি গান করেছিলাম।

এদিকে নতুন ব্যবসার সঙ্গেও জড়িয়েছেন ন্যানসি। তার গ্রামের বাড়িতে মায়ের নামে একটি কমিউনিটি সেন্টার চালু করেছেন। ন্যানসি বলেন, আমি তো ব্যবসায়ী না, আমার স্বামী জায়েদ মূলত এটা তত্ত্বাবধান করবে। সঙ্গে আমার ভাইও রয়েছে, তারাই এটি চালাবে। আমি মাঝে মাঝে দেখতে যাব।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকাস্থ বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন, সম্পাদক হাবিব
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
বিএনপি নেতা হাবিব কারাগারে
‌‘এবার ঈদ ও নববর্ষে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি’
X
Fresh