• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দীপা খন্দকারের অন্যরকম দিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ নভেম্বর ২০১৭, ১৩:০৯

অন্য সব দিনের মতোই আজ কর্ম ব্যস্ততায় কাটছে দীপার। তবে আজকের দিনটা অন্য সব দিনের মতো নয়। এমন একটি দিনেই পৃথিবীতে এসেছিলেন এই অভিনেত্রী। গুণী অভিনেত্রী দীপা খন্দকারের জন্মদিন আজ (২৮ নভেম্বর)। বিশেষ এই দিনটিতেও কর্মমুখর সময় কাটাচ্ছেন তিনি।

দিনের শুরুতে পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া আয়োজনে কেক কাটেন। এরপর সকালেই আরটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘তারকালাপ’-এ অতিথি হয়ে অংশ নেন।

সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে অংশ নিয়েই দীপা ছুটছেন শুটিংয়ে। ‘লকেট’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

দুপুর ১২টায় আরটিভি অনলাইনকে দীপা বলেন, শুটিংয়ে যাচ্ছি। আর জন্মদিন উদযাপন তেমন কিছু না। এই দিনটিতে সবার শুভেচ্ছা পেতে ভালো লাগে। দিন দিনতো আসলে বয়স বেড়েই চলেছে। সন্তানরা বড় হচ্ছে। দায়িত্বও যেন বেড়ে চলছে।

এই অভিনেত্রী আরো বলেন, সবার কাছে শুধু এটুকু দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি এবং আমার সন্তানদের যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।

অভিনেত্রী দীপা খন্দকার অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন লাখো মানুষকে। দেশের নন্দিত অভিনেত্রীদের মাঝে তিনি অন্যতম। ব্যক্তি জীবনে অভিনেতা শাহেদ আলীর সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ দীপা। ২০০৬ সালের ২৭ মে বিয়ে করেন দীপা খন্দকার ও শাহেদ আলী।

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
আসল আল্লু অর্জুনকে চেনাই কঠিন
X
Fresh