• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘আমি তমার বয়ফ্রেন্ড’

এ এইচ মুরাদ

  ২৩ নভেম্বর ২০১৭, ১৭:৩৫

‘দেশা দ্য লিডার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু তার। একজন সাধারণ ছেলের হঠাৎ বিরাট নেতা বনে যাবার গল্পের ছবিটিতে দারুণভাবে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। এরপর ‘বিগ ব্রাদার’, ‘ইউটার্ন’ ছবিতে অভিনয় করেছেন। সবশেষ ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে অতিথি চরিত্রে দেখা গেছে তাকে। এতক্ষণ যার কথা বলছিলাম তিনি আর কেউ নন, দেশীয় চলচ্চিত্রের সুদর্শন চিত্রনায়ক শিপন। আসছে ৮ ডিসেম্বর শিপন অভিনীত ‘চল পালাই’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিটি ছাড়াও সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন শিপন। তাকে নিয়ে লিখছেন জ্যেষ্ঠ প্রতিবেদক এ এইচ মুরাদ।

চল পালাই

ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। আমার বিপরীতে আছেন তমা মির্জা। আরো রয়েছেন শাহরিয়াজ। ছবিতে আমি তানভির নামে একটি ছেলের চরিত্রে অভিনয় করেছি। রোমান্টিক গল্পের ছবিতে আমি তমার বয়ফ্রেন্ড থাকি। কোনো একটা ইস্যুকে কেন্দ্র করে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। ঘর ছেড়ে পালাই। পুরো ছবিটি একটা জার্নির মধ্যে দিয়ে এগিয়ে যায়।

মাতাল

ছবিটি পরিচালনা করছেন শাহীন সুমন। শিডিউল না মেলায় আমার অংশের শুটিং এখনো শেষ হয়নি। মাঝে এফডিসিতে কিছু অংশের কাজ করেছিলাম। আসছে ডিসেম্বরে ছবিটির জন্য টানা শিডিউল দেব।

ভবঘুরে

এরই মধ্যে ছবিটির শুটিং শুরু হবার কথা ছিল। দৃশ্যায়ন হবে প্যারিসে। কিন্তু সেখানে এখন ভীষণ ঠাণ্ডা আবহাওয়া। আমাদের বেশির ভাগ শুটিং আউটডোরে হবে। যার কারণে শুটিং পিছিয়ে গেছে। আমরা আগামী বছর এপ্রিলে শুটিং করতে প্যারিসে যাব। স্বপন আহমেদ পরিচালিত ছবির গল্পটি একদম ভিন্ন ঘরানার। আশা করছি এটি ভালো একটি ছবি হতে যাচ্ছে।

অন্য চলচ্চিত্রের খোঁজ-খবর

ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’ এবং অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবির কাজ শেষ করেছি। এছাড়াও ‘জানরে’ ছবির ৮০ ভাগ কাজ শেষ করেছি। ছবিতে আমার বিপরীতে আছেন নিঝুম রুবিনা। পরিচালনা করেছেন রাহুল রওশন।

মিউজিক ভিডিও-নাটকে অভিনয়

আমি শখের বসে মাঝে মাঝে মিউজিক ভিডিওতে কাজ করি। সেই সংখ্যাটাও খুব কম। আর এখন পর্যন্ত মাত্র দু’টো নাটকে অভিনয় করেছি। পছন্দ মতো গল্প পেলে বিশেষ দিবসের নাটকে কাজ করব।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh