• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফারুকীর নতুন ছবিতেও তিশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৭, ১৩:১৪

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত চলচ্চিত্র ‘ডুব’ মুক্তি পাবে ২৭ অক্টোবর। ছবিটির প্রচারণার মাঝে নতুন চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন এই নির্মাতা। ফারুকীর নতুন ছবির নাম ‘শনিবার বিকেল’।

ফারুকী বলেন, ‘আমার পরের ছবি ‘স্যাটারডে আফটারনুন’ ওরফে ‘শনিবার বিকেল’ শুটিং ফ্লোরে যাবে ডিসেম্বরে। বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কোলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়াল থাকছে প্রযোজকের দায়িত্বে।

নিজের ফেসবুক পাতায় ফারুকী লিখেন, চলার নামই জীবন। আমি সব সময় বলি একটা কাজ শেষ হয়ে গেলে, আমি আর পিছে তাকাই না। পুরনো প্রেমিকার মতো সে পড়ে থাকে তার পৃথিবীতে; আর আমি নামি নতুন গ্রহের খোঁজে। অতি নিভৃতে যে প্রস্তুতি চলছিল, এবার তা সামনে আসলো।

ফারুকী আরো বলেন, আমি খুবই আনন্দিত জার্মান প্রযোজক আনা কাচকোকে আমাদের সাথে কো-প্রডিউসার হিসাবে পেয়ে। এর আগে তার প্রযোজিত একটা ছবি বার্লিনে পুরস্কার জিতেছিল। আরো আনন্দিত সিনেমাটোগ্রাফার হিসেবে আজিজ জাম্বাকিয়েভকে পেয়ে। মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিনেমাটোগ্রাফির জন্য সিলভার বিয়ার জিতেছে সে।

ছবিটির অভিনেতা-অভিনেত্রী নির্বাচন চলছে বলে জানান নির্মাতা। জানা গেছে, প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি ও বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা অভিনয় করবেন ছবিটিতে।

ফারুকী বলেন, অস্কার নমিনেটেড এবং অ্যাপসা জয়ী ‘ওমার’ আমার অনেক পছন্দের ছবি। এই ছবির তারেক চরিত্রে অভিনয় করা প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি আমার পছন্দের অভিনেতা। তিশা তো আমার সবচেয়ে বড় নির্ভর করার মতো অভিনয়শিল্পী। যাকে নিলে আমার কোনো দুশ্চিন্তাই করতে হয় না অভিনয় নিয়ে।

ছবিটির প্রধান চরিত্র এখনো নির্বাচন করা হয়নি বলে জানান ফারুকী।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১
বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
X
Fresh