• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আইটেম গানে সেনিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৭, ১৩:১৮

তরুণ প্রজন্মের সঙ্গীতশিল্পী তানিশা ইসলাম সেনিজ প্রথমবারের মতো আইটেম গানে কণ্ঠ দিলেন। গানটি তার সঙ্গে ডুয়েট গেয়েছেন মেহতাজ।

‘নেশার লাটিম’ গানটি অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবির জন্য তৈরি হয়েছে। লিখেছেন সোমেশ্বর অলি। আর সু্র করেছেন জিয়াউদ্দিন আলম। সঙ্গীত আয়োজনে জেকে মজলিশ।

সেনিজ বলেন, ‘নেশার লাটিম’ গানটির কথা ও সুর আমার বেশ মনে ধরেছে। চেষ্টা করেছি ভালোভাবে গাইবার। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে।

একটি রিয়েলিটি শো প্রতিযোগিতার মাধ্যমে সঙ্গীত অঙ্গনে যাত্রা শুরু হয় সেনিজের। এরপর গেলো বছর আরফিন রুমির সুর ও সঙ্গীতে ‘সেনিজ’ নামে প্রথম একক অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি।

অ্যালবামের ‘প্রাণ বন্ধুয়া’সহ বাকি গানগুলো প্রশংসিত হয়। রয়েল খান পরিচালিত ‘গেম রিটার্নস’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথম প্লেব্যাক করেন সেনিজ।

গানের বাইরে বর্তমানে পড়াশোনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সেনিজ। পাশাপাশি পরিকল্পনা করছেন নিজের পরবর্তী একক অ্যালবামের।

এ ব্যাপারে সেনিজ বলেন, আমার প্রথম একক অ্যালবামটি সবাই খুব পছন্দ করেছিলেন। তাইতো নতুন অ্যালবামেও সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। নতুন অ্যালবামে বেশ কিছু চমক থাকছে। এমন কিছু গান করতে চাই যার মাধ্যমে দীর্ঘদিন মানুষের হৃদয়ে জায়গা করে রাখতে পারি নিজেকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh